দুমকিতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ জখম-৩

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ জখম-৩
শুক্রবার ● ১১ ডিসেম্বর ২০২০


দুমকিতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ জখম-৩

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের সশস্ত্র হামলায় একই পরিবারের মহিলাসহ ৩জন গুরুতর জখম হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ মুরাদিয়ার প্রত্যন্ত গ্রামে এ হামলা সহিংসতার ঘটনাটি ঘটেছে। গুরুতর জখমী মোঃ সবুজ খান (৫৫) কুলসুম বেগম (৪৫) তার মেয়ে  সুমাইয়া আক্তার (১৭)কে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে সবুজ খান বাদি হয়ে প্রতিপক্ষ শাহীন খান (৩৪) সোহরাব খান (৬০) ইউসুফ মোল্লা (৩০) শাহীদা  বেগম (৫০) চাদনি বেগম (২৭)সহ অজ্ঞাত ৪/৫জনকে আসামী করে দুমকি থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। পুলিশ ইউসুব মোল্লাকে আটক করেছে।
ঘটনার বিবরণে জানাযায়, দক্ষিণ মুরাদিয়া গ্রামের মৃত পবন খার ছেলে সবুজ খান ও সোরাপ খানের সাথে জমিজমার পূর্ব বিরোধ চলছিল। সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে সবুজ খানের সাথে প্রতিপক্ষ সোরাপ খার ছেলে শাহীন খানের কথার কাটাকাটিতে বিরোধের সূত্রপাত হয়। পরে উত্তেজিত শাহীন খার নেতৃত্বে ৭/৮জনের একটি দল লাশিশোটা নিয়ে সবুজ খার বসত:ঘরে হামলা চালায়। মোবাইল ফোনে খবর জানালে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রতিপক্ষের ইউসুব মোল্লাকে আটক করে থানায় নিয়ে যায়।
দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান অভিযোগের সত্যতা নিশ্চিৎ করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।

এমআর

বাংলাদেশ সময়: ১৮:২৬:৫৩ ● ২৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ