ইন্দুরকানীতে তিনজনকে কুপিয়ে জখম, আটক-২

প্রথম পাতা » পিরোজপুর » ইন্দুরকানীতে তিনজনকে কুপিয়ে জখম, আটক-২
বুধবার ● ৯ ডিসেম্বর ২০২০


  1. ইন্দুরকানীতে তিনজনকে কুপিয়ে জখম, আটক-২
  2. পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

    পিরোজপুরের ইন্দুরকানীতে ভাগ্নীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ৩ মামাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে স্থানীয় বখাটেরা। বুধবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলার খোলপটুয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলায় খোলপটুয়া গ্রামের হাসেম আলী শরীফের ছেলে জাকির শরীফ (৪০), জাহাঙ্গীর শরীফ (৫০) এবং লিটন শরীফ (২৮) নামে তিন ভাই গুরুত্বর আহত হয়। এ ঘটনায় পুলিশ ২ অভিযুক্তকে আটক করেছে।
    হামলার শিকার ভূক্তভোগীরা জানান, বিগত ৩দিন পূর্বে জাহাঙ্গীর শরীফের এক ভাগ্নী খুলনা থেকে তাদের বাড়িতে বেড়াতে আসেন। এরপর মঙ্গলবার সন্ধ্যায় অন্য তিনটি মেয়ের সাথে গ্রামে ঘুরতে বের হয় সে। তখন স্থানীয় কিছু বখাটে তাদের তাড়া করলে তারা পার্শবর্তী একটি বাড়িতে আশ্রয় নেয়। পরবর্তীতে তাদের মামারা বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় তাদের দেখে নেওয়ার হুমকি দেয় বখাটেরা। এরপর বুধবার সকালে জাকির, জাহাঙ্গীর ও লিটন কাজের জন্য বাইরে বের হলে ৮-১০ জন বখাটে তাদের পথ রোধ করে দেশীও ধারালো অ¯্র দিয়ে তাদের উপর হামলা চালায়। এ সময় গুরুতর আহত তিনজনকে ঘটনাস্থল থেকে পরিবারের লোকজন উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে । পরে তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
    ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির জানান, হামলার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখান থেকে মোস্তফা ও মালেক নামে দুই জনকে আটক করে পুলিশ। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি বলে জানান তিনি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৪:৪৩ ● ২৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ