গোপালগঞ্জে সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ সমাবেশ

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ সমাবেশ
শুক্রবার ● ৪ ডিসেম্বর ২০২০


গোপালগঞ্জে সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ সমাবেশ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে ফেলা এবং জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে  বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ।
শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা আওয়ামীলীগের কার্যলয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয় এবং শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহরের পৌর পার্কে গিয়ে সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়।
জেলা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত  সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাবু আলী খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, যুবলীগের সভাপতি জি এম শাহাবুদ্দিন আজম, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এম জুলকদর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদর, জেলা মহিলা যুবলীগের সভাপতি পর্শিয়া সুলতানা, সাংবাদিক নেতা মোজাম্মেল হোসেন মুন্না, টুঙ্গিপাড়া মহিলা যুবলীগের সাম্পাদিকা নাজমা খানম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা: প্রহল্লাদ চন্দ্র বিশ্বাস প্রমুখ।
বক্তারা বলেন, পাকিস্তানি দোসর বিএনপি জামাত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতা করছে। বিরোধীতাকারিদের আইনের আওতায় এনে দেশের সকল জেলায় ভাস্কর্য নির্মাণের দাবি জানান তারা।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪২:৫৪ ● ৪১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ