তজুমদ্দিনে বিষক্রিয়ার রোগীকে চিকিৎসা না দেয়ার অভিযোগ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিনে বিষক্রিয়ার রোগীকে চিকিৎসা না দেয়ার অভিযোগ!
বৃহস্পতিবার ● ৩ ডিসেম্বর ২০২০


তজুমদ্দিনে বিষক্রিয়ার রোগীকে চিকিৎসা না দেয়ার অভিযোগ!

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা বিষ পানের রোগীকে চিকিৎসা সেবা না দিয়ে ফেরৎ পাঠিয়েছেন ডাঃ ফারহান নাসিম। পরে স্বজনরা এ্যাম্বুলেন্স যোগে ওই রোগীকে ৬০ কিঃমিঃ দুরে ভোলা সদরে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। এ নিয়ে রোগীর স্বজনদের মাঝে উত্তেজনা বিরাজ করেছে।
রোগীর স্বজন ইউপি সদস্য হেলালউদ্দিন জানান, বুধবার সকালে পারিবারিক কলহের জেরধরে চাঁদপুর ইউনিয়নের কেয়ামূল্যা গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী কানন বেগম (৩০) বিষ পান করে। দ্রুত তাকে তজুমদ্দিন হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। ডিউটিরত চিকিৎসক ডাঃ ফারহান নাসিম বাসায় অবস্থান করছিলেন। হাসপাতালের স্টাফরা তাকে জানানোর পরও প্রায় এক ঘন্টা পর বাসা থেকে তিনি না এসে রোগীকে ভোলায় নিয়ে যেতে বলেন। পরে নিরুপায় হয়ে স্বজনরা এ্যাম্বুলেন্স ডেকে রোগীকে ভোলা নিয়ে যায়। চিকিৎসা সেবা না দিয়ে রোগী ফেরৎ পাঠানোর বিষয়ে ডাঃ ফারহান নাসিমের কাছে জানতে চাইলে তিনি অফিস সময় ব্যতীত কথা বলতে অপরাগতা প্রকাশ করেন।
উপজলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সোহেল  কবিরের কাছে জানতে চাইলে দুঃখ প্রকাশ করে বলেন, এ সময় ডাঃ ফারহান নাসিম জরুরী বিভাগের দায়িত্বরত ছিলেন। এ নিয়ে রোগীর স্বজনরা ক্ষোভ প্রকাশ করেছেন। ভোলা সিভিল সার্জন ডাঃ রেজাউল করিম জানান, বিষয়টি আমি অবগত হয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

আরএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫১:১১ ● ২৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ