ফুলবাড়ীতে নেশাসক্ত পিতার হাতে শিশুসন্তান খুন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে নেশাসক্ত পিতার হাতে শিশুসন্তান খুন
বৃহস্পতিবার ● ২৬ নভেম্বর ২০২০


ফুলবাড়ীতে নেশাসক্ত পিতার হাতে শিশুসন্তান খুন

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেশার টাকা না পেয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে ২২ দিনের নবজাতককে বটি দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত পাষন্ড পিতা সুভাশ চন্দ্র মহন্ত। ঘটনাটি বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ৭টায় ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের বারাই গ্রামে ঘটেছে। এ ঘটনায় মাদকাসক্ত ঘাতক পিতা সুবাশ মহন্তকে (২৮) আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

প্রতিবেশী চন্দ্র মহন্ত ও নন্দ মহন্ত বলেন, সুবাশ মহন্ত দীর্ঘদিন থেকে মাদকাসক্ত ছিলেন। কোন কাজ কর্ম করত না সে। প্রায় দুইবছর পূর্বে অনামিকা মহন্তের সাথে বিয়ে হয় তার। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় তার স্ত্রীর কাছে টাকার জন্য চাপপ্রয়োগ করত। টাকা না পেয়ে প্রায় স্ত্রীকে মারধর করত। বুধবার সন্ধ্যা থেকে সুবাশ মহন্ত তার স্ত্রী অনিতা মহন্তের সাথে ঝগড়াঝাটি ও মারধর করে। ঘটনাটি এলাকাবাসী অনামিকার বাবার বাড়িতে খবর দিলে  বৃহস্পতিবার এ বিষয়ে দুই পরিবারের মাঝে সমঝোতার বৈঠক হওয়ার কথা ছিল কিন্তু বৃহস্পতিবার সকাল ৭টায় সুভাশ মহন্ত বন্ধ ঘর থেকে চিৎকার করে বলে, ‘আমি আমার বাচ্চাকে কেটে ফেলছি’। চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে ঘরের চালার টিন খুলে ভিতরে গিয়ে ওই নবজাতক শিশুকে উদ্ধার এবং সুভাশকে আটক করে থানায় খবর দেন।

নবজাতকের মা অনামিকা মহন্ত বলেন,নেশার টাকার জন্য প্রায় আমাকে মারধর করত সুভাশ। বুধবার সন্ধ্যায় তিন ঘণ্টা ঝগড়া ও মারপিট করলে আমি শাশুড়ী বুলোর ঘরে আশ্রয় নেই। কিন্তু সেখানেও সুভাষ আমাকে ও বাচ্চাকে টানাহেচড়াঁ করলেও আমার শাশুড়ী কোন প্রতিবাদ করেননি। বৃহস্পতিবার সকাল ৭টায় আমাকে ঘর থেকে বের  করে আমার বাচ্চাকে ছিনিয়ে নিয়ে ঘর বন্ধ করে বাচ্চাটিকে বটি দিয়ে কেটে হত্যা করে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, ঘটনাটি জানতে পেরে ঘটনা স্থল থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার এবং ঘাতক সুভাশ চন্দ্র মহন্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি হত্যা এবং নারী ও শিশু দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামী সুভাশ চন্দ্র মহন্তকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৪:০২ ● ৪০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ