পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত, আহত-২

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত, আহত-২
রবিবার ● ১৫ নভেম্বর ২০২০


পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত, আহত-২

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় মোটর সাইকেল দূর্ঘটনায় রাব্বি ফরাজী  (১৬) নামের একজন নিহত সহ ইমন  হোসেন  বেপারী ( ১৬) ও রাকিব হোসেন  (১৭)  নামের অপর ২ বন্ধু গুরুতর আহত হয়েছে। গুরুতর আহতদের বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে  উপজেলার  ধানিসাফা ইউনিয়নের তেতুল বাড়িয়া   সড়কের স্থাণীয়  শামসু হাজীর বাড়ির সামনে  এ দূর্ঘটনা ঘটে।
নিহত রাব্বি ফরাজী উপজেলার ধানিসাফা ইউনিয়নের তেতুলবাড়িযা  গ্রামের সৌদি প্রবাসী জাহাঙ্গির হোসেন ফরাজীর ছেলে। নিহত রাব্বি ফরাজী ও আহত ইমন বেপারী স্থাণীয় সাফা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র । আর অফর বন্ধু লেখা-পড়া করে না। তারা পরস্পর একই এলাকার। আহত ইমন বেপারী একই এলাকার হালিম বেপারীর ও রাকিব হোসেন স্থাণীয় আলতাফ হোসেনের ছেলে।
থানা পুলিশ, স্থাণীয় ও নিহতদের পরিবার সূত্রে জানা গেছে  নিহত রাব্বি ফরাজী ও আহতরা পরস্পর বন্ধু।   শনিবার সন্ধ্যায় ওই ৩ বন্ধু রাব্বির নিজস্ব মোটর সাইকেলে করে তেতুলবাড়ি থেকে সাফা যাচ্ছিলো। এ সময় তেতুলবাড়ি থেকে ধানী সাফা সড়কের শামসু হাজীর বাড়ির সামনের   রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুটিতে মোটর সাইকেলটি ধাক্কা লাগে। এতে ঘটনা স্থালেই রাব্বি ফরাজী নিহত হয়।  আর  অপর  দুই বন্ধু  গুরুতর আহত হয়। স্থাণীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসক রাব্বি ফরাজীকে মৃত্যু ঘোষনা করেন। আর গুরুতর আহত অপর দুই বন্ধুকে উন্নত চিকিৎসার জন্য রবিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক  ডাক্তার  চঞ্চল কর্মকার জানান, নিহত রাব্বি ফরাজীকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। আর গুরুতর আহত ইমন ও রাকিবকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৬:০১ ● ২৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ