গৌরনদীতে অজ্ঞাত পরিচয় ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে অজ্ঞাত পরিচয় ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার
শনিবার ● ১৪ নভেম্বর ২০২০


গৌরনদীতে অজ্ঞাত পরিচয় ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বাঁশ বাগান থেকে মুসলিম সম্প্রদায়ের অজ্ঞাতনামা এক পুরুষের (৪০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (১৪ নভেম্বর) বিকাল ৫টার দিকে উপজেলার দক্ষিণ বিল্বগ্রাম এলাকার বাবু ঘোষের বাঁশ বাগান থেকে ওই লাশ উদ্ধার করা হয়।
ঘটনাস্থল থেকে ফিরে থানার এসআই কামাল হোসেন জানান, উপজেলার মাহিলাড়া ইউনিয়নের দক্ষিণ বিল্বগ্রাম এলাকার বাবু ঘোষের বাঁশ বাগানের পাশে একটি গাছের ডালে বিকাল তিনটার দিকে স্থানীয়রা অজ্ঞাতনামা এক পুরুষের (৪০) লাশ ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে অজ্ঞাতনামা ওই পুরুষের লাশ উদ্ধার করে থানায়  নিয়ে আসেন।  প্রাথমিক ভাবে লাাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশের পরনে  ছেঁড়া নীল রংয়ের লুঙ্গি ছিল। গাঁয়ে কোন শার্ট/ গেঞ্জি ছিলনা।  উদ্ধারকৃত লাশের সাদাকালো দাড়ি রয়েছে। গত ২/৩ পূর্বে মানসিক ভারসাম্যহীন অবস্থায় ওই ব্যক্তিকে  এলাকা দিয়ে ঘোরাফেরা করতে দেখেছিল গ্রামবাসী। ওই ব্যক্তি গলায় ফাঁস দিয়ে  আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ আজ রোববার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে এসআই কামাল হোসেন জানান।
গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, স্থানীয় সালেহা বেগম নামের এক নারী বাগানে পাতা কুড়াতে গিয়ে ঝূলন্ত অবস্থায় মরদেহটি দেখতে পান। পরবর্তীতে থানা পুলিশকে খবর দিলে মরদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে ওসি আফজাল জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪২:৩৪ ● ৩১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ