কলাপাড়ায় ৬৩ হাজার পিস ইয়াবা ধ্বংস

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ৬৩ হাজার পিস ইয়াবা ধ্বংস
মঙ্গলবার ● ১০ নভেম্বর ২০২০


কলাপাড়ায় ৬৩ হাজার পিস ইয়াবা ধ্বংস

কলাপাড়া(পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কলাপাড়ার জেষ্ঠ্য বিচারিক হাকিম আদালত প্রাঙ্গনে জব্দ করা ৬৩ হাজার পিস ইয়াবা নষ্ট করা হয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর) সন্ধ্যায় এসব ইয়াবা নষ্ট করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেষ্ঠ্য বিচারিক হাকিম শোভন শাহরিয়ার, কলাপাড়া থানার উপ-পরিদর্শক মো: শওকত জাহান, আদালতের উপ-পরিদর্শক (সিএসআই) মো: জাকির হোসেন খান, জেনারেল রেজিষ্টার অফিসার (জিআরও) মো: মনছুর আলম প্রমুখ।

বিগত ২ মে পটুয়াখালী র‌্যাব-৮এর সদস্যরা কলাপাড়ার ধানখালী ইউনিয়নে এলাকায় অভিযান চালিয়ে ৬৩ হাজার ৩৭০ পিস ইয়াবাসহ বাবুল মৃধা (৪৫), তাঁর স্ত্রী হাসিনা (২২), মো. ইউসুফ আলী (২৭), মো. সালাম (২৭), মো. নুর আলম (২৬), মো. ইউছুপ (২৬), শাহজাদা (২৪) এবং মো. জামাল (২৪) নামে আট মাদক ব্যবসায়ীকে আটক করেন। ধৃত আসামী বাবুল মৃধা ও তাঁর স্ত্রী হাসিনা পেশাদার মাদক ব্যবসায়ী। আসামী বাবুল মৃধার বিরুদ্ধে চাঁদপুর, পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন থানায় প্রায় অর্ধ ডজন মাদক মামলা রয়েছে।

আটকৃতদের নিকট থেকে একটি মাছধরা ট্রলার জব্দ করা হয়। তা ছাড়া ট্রলারটিতে তল্লাশী চালিয়ে তখন নগদ দুই লক্ষ ৩০ হাজার টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃতদের বাড়ি কলাপাড়া, আমতলী, তালতলী ও পাথরঘাটা উপজেলায়। ৩ মে কলাপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃত ৮ আসামীর মধ্যে একজন জামিনে রয়েছে।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৫:২৪ ● ৩৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ