মাদকসেবি ও ব্যবসায়ীরা দেশের জন্য বোঝা -ডিআইজি

প্রথম পাতা » পিরোজপুর » মাদকসেবি ও ব্যবসায়ীরা দেশের জন্য বোঝা -ডিআইজি
মঙ্গলবার ● ১০ নভেম্বর ২০২০


মাদকসেবি ও ব্যবসায়ীরা দেশের জন্য বোঝা -ডিআইজি

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা দেশের জন্য বোঝা। এরা দেশের উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করে। তাই দেশ থেকে মাদককে নির্মূল করতে হবে এবং মাদক সেবীদের রিহ্যাবে প্রেরণ করে তাদের সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে হবে। মাদক সেবিরা  শুধু নিজেরই ক্ষতি করে না তারা দেশেরও ক্ষতি করে। আর একজন ব্যাক্তি মাদক ব্যবসা না করে সে অন্য কোন ছোট-খাট ব্যবসা করলেও নিজের প্রতিষ্ঠিত করতে পারে। কেননা, মাদক ব্যবসায়ীরা তাদের জীবনে কখনই প্রতিষ্ঠিত হতে পারে না।
মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে পিরোজপুরে আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম এ কথা বলেন।
এ দিন জেলা পুলিশ ও আলোর পথে পিরোজপুরের আয়োজনে জেলা পুলিশ লাইনস্ মিলনায়তনে পিরোজপুর পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খানের এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।
বক্তব্য রাখেন পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান নাসিম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কামান্ডার গৌতম নারায়ন চৌধুরী, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আক্তারুজ্জামান তালুকদার, আলোরপথের পিরোজপুরের সভাপতি গোলাম মাওলা নকীবী সহ পুলিশের কর্মকর্তাবৃন্দ ও আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা।
এ সময় সভার প্রধান অতিথির নিকট ১৪ জন মাদক ব্যবসায়ী ও সেবী আত্মসর্মপণ করেন। এ সকল আত্মসমর্পণকারীদের পূর্ণবাসনের জন্য পুলিশের উদ্যোগে তাদের মধ্যে সেলাই মেশিন ও চা বিক্রির সরঞ্জাম বিতরণ করা হয়।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১০:২৬ ● ৩২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ