কলাপাড়ায় কওমী ওলামা ঐক্যের বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় কওমী ওলামা ঐক্যের বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ
শনিবার ● ৭ নভেম্বর ২০২০


কলাপাড়ায় কওমী ওলামা ঐক্যের বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

ফ্রান্সে রাষ্টীয় পৃষ্ঠপোষকতায় রাসূলুল্লাহ (স.) কে উদ্দেশ্য করে ব্যঙ্গচিত্র প্রদর্শণী করার প্রতিবাদে কলাপাড়ার লালুয়া ইউনিয়নের মুক্তিযুদ্ধা বাজারে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে তৌহিদী জনতা।
শনিবার (৭ নভেম্বর) সকাল ১১টায় লালুয়া কওমী ওলামা ঐক্য পরিষদ এ কর্মসূচীর আয়োজন করে। সমাবেশ ও বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন মসজিদের ইমামসহ শতাধিক  ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন। মুক্তিযুদ্ধা বাজার জামে মসজিদের সামনে থেকে অনুষ্ঠিত সমাবেশের সভপতিত্ব করেন মুক্তিযুদ্ধা বাজার মাদ্রাসা পরিচালক মাওলানা নজরুল ইসলাম  ও ওই মসজিদের খতিব মাওলানা মো.সাইদুর রহমান।

এসময় বক্তব্য ও অনুষ্টান পরিচালনা করেন, মাওলানা রুহুল আমিন - ইমাম মুক্তিযুদ্ধা বাজার জামে মসজিদ, মাওলানা আতিকুর রহমান,মাওলানা ফেরদাউসুর রহমান,মোঃ মোশারেফ হাওলাদার , জয়লান খান সভাপতি ইসলামী আন্দোলন অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মুক্তিযুদ্ধা বাজার সভাপতি অনিসুর রহমান বিশ্বাস, সৌরাভ বিশ্বাস, মাসুদ হাওলাদার ইউপি সদস্য ৯ নং ওয়ার্ড, নূর মোহাম্মদ জান্নাত সহ আরো অনেকে।

বক্তারা বলেন, ফ্রান্স সরকার  মুসলমানদের ধর্মীয় নেতা হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র করে সাড়া পৃথিবীর মুসলমানদের অন্তরে আঘাত আনা হয়েছে, এবং প্রতিটি ব্যাবসায়ীদের ফ্রান্স পন্য বিক্রি বা ব্যাবহার না করার জন্য অনুরোধ করেন। সমাবেশ শেষে একটি বিক্ষভ মিছিল মুক্তিযুদ্ধা বাজার পদর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয়।


এমবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০১:২৯ ● ২৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ