বামনায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা আহত

প্রথম পাতা » বরগুনা » বামনায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা আহত
মঙ্গলবার ● ৩ নভেম্বর ২০২০


বামনায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা আহত

বামনা(বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥


বরগুনার বামনা উপজেলার নিজআমতলী গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেড়ে প্রতিপক্ষের হামলায় মোসা. সালেহা বেগম নামে এক ষাটউর্ধো বৃদ্ধা গুরুতর আহত হয়েছে। তিনি মুত্যু হযরত আলীর স্ত্রী। এসময় তার দেবের মো. ওহাব আলী(৪০) গুরুতর আহত হয়।
রবিবার(০০১ নভেম্বর) দুপুর ১২টার দিকে এ হামলার ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানাগেছে, শনিবার দুপুর ১২টার দিকে সালেহা বেগম নিজের বাড়ীর সামনে ধান ক্ষেতে হাঁসের বাচ্চা খুজতে গেলে প্রতিপক্ষ মো. মন্নাফ হাওলাদার(৪৫) ধানের বীজ নষ্ট হওয়ার অভিযোগ করে ষাট উর্দো ওই বৃদ্ধার ওপর চরাও হয়। এসময় সে লাঠি দিয়ে তার পিঠে আঘাত করে। ঘটনাটি দেখে সালেহা’র দেবর মো. ওহাব আলী বাঁধা দিলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে মন্নাফের স্ত্রী মঞ্জুরী বেগম ও মেয়ে হাফিজা বেগম। পরে গুরুতর আহত ওই বৃদ্ধা ও তার দেবরকে স্থানীয়রা বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এ ঘটনায় অভিযোগ পেয়ে গত সোমবার বিকালে বামনা থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এখন পর্যন্ত আহত পরিবারের পক্ষে কোন মামলা দায়ের হয়নি বলে জানাগেছে।
এব্যপারে অভিযুক্ত মন্নাফ হাওলাদার জানান, সালেহা বেগমের হাসে আমার চাষকৃত জমির ধানের চারা খেয়ে নস্ট করে ফেলে। আমি হাঁস মাঠে নামাতে নিষেধ করলেও তারা শুনে নাই। তাই ওই বৃদ্ধকে দু একটি ধাক্কা দেই । তাকে কোন আঘাত করি নাই।
গুরুতর আহত ওই বৃদ্ধের ছেলে আইয়ুব আলী জানান, মন্নাফ ও তার স্ত্রী বিভিন্ন সময়ে জমি জমা সংক্রান্ত বিরোধের কারণে আমাদের ওপর চরাও হয়। এ কারণেই আমার বৃদ্ধ মায়ের ওপর তারা হামলা করে। জমি নিয়ে বিরোধ আমাদের সাথে আমার মা কোন অন্যায় করেনি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এমএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৬:২২:২৭ ● ৩৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ