বেতাগী প্রেসক্লাবের নো মাস্ক নো সার্ভিস প্রচার অভিযান শুরু

প্রথম পাতা » বরগুনা » বেতাগী প্রেসক্লাবের নো মাস্ক নো সার্ভিস প্রচার অভিযান শুরু
মঙ্গলবার ● ৩ নভেম্বর ২০২০


বেতাগী প্রেসক্লাবের নো মাস্ক নো সার্ভিস প্রচার অভিযান শুরু

বেতাগী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বেতাগীতে নো মাস্ক নো সার্ভিস বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে বেতাগী প্রেসক্লাবের পক্ষ থেকে ৩দিনের প্রচার অভিযান কর্মসুচির উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (৩ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে এই কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো: সুহৃদ সালেহীন, প্রধান অতিথি ছিলেন বেতাগী পৌরসভার মেয়র এবিএম গোলাম কবিব। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আমিরুল ইসলাম পিন্টু, বেতাগী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুস সালাম ও পৌর আওয়ামীলীগ সভাপতি বাবুল আক্তার।
সভাপতিত্ব করেন বেতাগী প্রেস ক্লাবের আহবায়ক সাইদুল ইসলাম মন্টু। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাব সদস্য সচিব লায়ন মো. শামীম সিকদার। বক্তব্য রাখেন সাপ্তাহিক বিষখালী সম্পাদক আব্দুস সালাম সিদ্দিকী, মাধ্যমিক শিক্ষা অফিসার শহীদুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম ও সমবায় কর্মকর্তা জগলুল হায়দার।
বক্তারা বলেন সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া প্রবেশ না করা এবং সেবা না দিতে সরকারি নির্দেশনা রয়েছে। এ নির্দেশনায় আরও বলা হয়েছে সব প্রতিষ্ঠান, হাট-বাজার, শপিংমল ও সামাজিক বা ধর্মীয় যেকোনো অনুষ্ঠানে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। সরকারের যতগুলো ইনস্টিটিউশন রয়েছে সোশ্যাল বা ফরমাল প্রতিষ্ঠান, সব জায়গায়-নো মাস্ক নো সার্ভিস বাস্তবায়িত হবে। সব সরকারি-বেসরকারি অফিসের বাইরে স্টিকার লাগানো থাকবে। মাস্ক ছাড়া কেউ প্রবেশ করতে পারবে না এবং মাস্ক ছাড়া কেউ সেবা পাবেন না। আসন্ন শীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা থেকে এ নির্দেশনা দেওয়া হয়েছে। সকল প্রতিষ্ঠানকে আবশ্যিকভাবে এই নির্দেশনা মানতে হবে। বেসরকারি প্রতিষ্ঠানগুলোতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে সরকারের পক্ষ থেকে পরিদর্শন করা হবে।

এমকে/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৫৯:৩৩ ● ৩৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ