তালতলীতে চিরকুটে লিখে স্কুলছাত্রের আত্মহত্যা!

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে চিরকুটে লিখে স্কুলছাত্রের আত্মহত্যা!
রবিবার ● ১ নভেম্বর ২০২০


তালতলীতে চিরকুটে লিখে স্কুলছাত্রের আত্মহত্যা!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার তালতলীতে চিরকুটে লিখে জোবায়ের হোসেন রিয়াজ (১৪)নামের এক স্কুল ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার রাতে বাড়ির তেতুঁলগাছের সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেন। রিয়াজ উপজেলার হরিণখোলা গ্রামের কামাল মুন্সীর ছেলে। সে উপজেলার তালুকদারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেনীর ছাত্র। রবিবার (১ নভেম্বর) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।
জানাগেছে, উপজেলার হরিণবাড়িয়া গ্রামের কামাল মুন্সির ছেলে জোবায়ের হোসেন রিয়াজ শনিবার দুপুরের দিকে প্রাইভেট পড়তে বাসা থেকে বের হয়ে তালুকদারপাড়া স্কুলে যায়। এরপর রাতে বাসায় ফেরেনি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোজাখুজি করে তাকে পায়নি। রবিবার সকালে স্বজনরা তাকে বাড়ির সামনে তেতুঁলগাছের সাথে রশি পেচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। পুলিশ তার মরদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে। ওই চিরকুটে লেখা রয়েছে ”মা আমাকে ক্ষমা করে দিও আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়, মারিয়া আমার জান”। এ ঘটনায় থানার একটি অপমৃত্যু মামলা হয়েছে।
নিহত রিয়াজের মা জেসমিন কান্নাজরিত কন্ঠে বলেন, আমার ছেলে প্রায় এক সপ্তাহ ধরে মানুষিক সমস্যায় ভুগছিল। ঠিকমত খাওয়া দাওয়া করতো না। কথাবার্তাও বলতো না। জানতে চাইলে বলতো আমার স্বাস্থ্য ভালো না।
তালতলী থানার ওসি  মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।  তিনি আরো বলেন, তার মরদেহের পাশ থেকে একটা চিরকুট পাওয়া  গেছে। তবে ধারণা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হয়ে সে  আত্মহত্যা করেছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪৬:৩০ ● ৫৩০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ