বাবুগঞ্জে কাজী লিটনের পূজা মন্ডপ পরিদর্শন

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে কাজী লিটনের পূজা মন্ডপ পরিদর্শন
সোমবার ● ২৬ অক্টোবর ২০২০


বাবুগঞ্জে কাজী লিটনের পূজা মন্ডপ পরিদর্শন

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বাবুগঞ্জ মাধবপাশা ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেছেন মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী, উপজেলা যুবলীগের সিনিয়ার সহ-সভাপতি ও বাংলাদেশ মানবাধিকার কমিশন উপজেলা সভাপতি ও সমাজসেবক মোঃ কাজী মহিদুল ইসলাম লিটন।
রোববার (২৫ অক্টোবর) বিকালে ইউনিয়নের প্রতিটি পূজা মন্ডপের দায়িত্বরত কমিটির নিকট নিজের ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় তিনি সনাতন ধর্মাবলম্বী লোকদের সাথে শারদীয় দুর্গোৎসব সম্পর্কে মতবিনিময় করেন এবং ধর্মীয় এই উৎসবের জন্য যে সকল অস্থায়ী পুজামন্ডব রয়েছে তার সভাপতি ও সম্পাদক মহোদয়কে স্থায়ী পূজাম-প তৈরির বিষয়ে পরামর্শ প্রদান করেন।
তিনি বলেন- আমি মাধবপাশা ইউনিয়নকে একটি আলোকিত ও ভিন্ন মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়তে তোলার প্রত্যয় কাজ করে যাব, তারই অংশ হিসেবে আমি আমার ইউনিয়নের সকল মসজিদ ও মন্দির এর উন্নত অবকাঠামো গঠনের কাজ করব। তবে এ সকল কাজের জন্য ইউনিয়নের সহযোগিতা একান্ত কামনা করছি। তাই আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসবে ভোট প্রার্থনা করে।

উক্ত পূজামন্ডপ পরিদর্শন কালে বিভিন্ন পূজাম-পে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মানবাধিকার কমিশন উপজেলা সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান প্রিন্স, বাংলাদেশ মানবাধিকার কমিশনে সাংগঠনিক সম্পাদক মোঃ সাব্বির আহমেদ, সাংবাদিক মোঃ রেজাউল করিম, দৈনিক তারুণ্যের বার্তা উপজেলা প্রতিনিধি মোঃ মহিউদ্দিন খাঁন রানা, পূজা উৎযাপন পরিষদের সভাপতি শ্রী স্বপন চন্দ্র মালাকার, সাধারণ সম্পাদক শ্রী বাপ্পি চন্দ্র দে, সেক্রেটারি গোপাল চন্দ্র প্রমুখ।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৯:৫৭ ● ২৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ