টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সম্পাদক ফোরামের শ্রদ্ধার্ঘ অর্পণ

প্রথম পাতা » গণমাধ্যম » টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সম্পাদক ফোরামের শ্রদ্ধার্ঘ অর্পণ
মঙ্গলবার ● ২০ অক্টোবর ২০২০


টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সম্পাদক ফোরামের শ্রদ্ধার্ঘ অর্পণ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ সম্পাদক ফোরাম। মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও বাংলাদেশ অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরীর নেতৃত্বে সম্পাদক ফোরামের নেতৃবৃন্দ সমাধি সৌধে পুষ্পস্তাবক অর্পন করে এ শ্রদ্ধা জানান।
পরে তারা ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
বাংলাদেশ সম্পাদক ফোরামের উপাদেষ্টা নাঈমুল ইসলাম খান, আহবায়ক ও দৈনিক স্বদেশ প্রতিদিনের সম্পাদক রফিকুল ইসলাম রতন, যুগ্ম আহবায়ক ও আমাদের নতুন সময়ের সম্পাদক নাসিমা খান মন্টি, সদস্য সচিব ও দৈনিক আজকালের খবরের সম্পাদক ফারুক আহমেদ তালুকদার, সদস্য দুলাল আহমেদ চৌধুরী, মফিজুর রহমান খান বাবু, রিমন মাহফুজ, এস এম মাহবুবুর রহমান, আশরাফ আলী, মকবুল হোসেন মিন্টু ও স্থানীয় সাংবাদিকরা এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।
বাংলাদেশ সম্পাদক ফোরামের নেতৃবৃন্দ বলেন, দেশের সংবাদপত্র শিল্পের বিরাজমান সংকট উত্তরণ, বিভিন্ন সমস্যার সমাধান ও সাংবাদিকতা পেশার মান সুসংহত করার লক্ষ্যে এ সংগঠনের  জম্ম হয়েছে। মহান মুক্তিযুদ্ধের চেতনা ও অসম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে গণমাধ্যমের ভ’মিকা সুসংহত করা হলো নবগঠিত এ ফোরামের উদ্দেশ্য ও নীতি।তাছাড়া, গণমাধ্যমের স্বার্থ সংরক্ষণ,গণতন্ত্র সুরক্ষার জন্য সাংবাদিকতা ,তথা মতপ্রকাশের স্বাধীনতাকে সমুন্নত রাখতে ও দেশের উন্নয়নের পক্ষে কাজ করবে সম্পাদক ফোরাম।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৮:২৮:৪৮ ● ৩৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ