বাবুগঞ্জে পূজা মন্ডপে স্বেচ্ছাসেবকদের জন্য টিশার্ট বিতরণ

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে পূজা মন্ডপে স্বেচ্ছাসেবকদের জন্য টিশার্ট বিতরণ
সোমবার ● ১৯ অক্টোবর ২০২০


বাবুগঞ্জে পূজা মন্ডপে স্বেচ্ছাসেবকদের জন্য টিশার্ট বিতরণ

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

হিন্দু ধর্মালম্বীদের সবচে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। বাবুগঞ্জে শারদীয় দুর্গাপূজার প্রস্তুতি প্রায় শেষ, ভক্তরা প্রস্তুত মা দুর্গার আরাধনায় অপেক্ষায়।
রোববার (১৮ অক্টোবর) দুপুর বরিশাল জেলা প্রশাসকের উদ্যোগে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় উপজেলার ২৪ টি শারদীয় দুর্গাপূজার মন্ডপে স্বেচ্ছাসেবকদের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে টিশার্ট এবং সুরক্ষা সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম।
এমসয় উপস্থিত ছিলেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি পরিতোষ চন্দ্র পাল, সাধারন সম্পাদক দিলিপ কুমার রায়, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামীমা ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাসরিন জোবায়দা আকতার, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মাহমুল হাসিব, উপজেলা প্রকল্প বাস্তহবায়ন কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আঃ করিম খানসহ সকল পূজামন্ডপের সভাপতিবৃন্দ।

কোভিড-১৯ মহামারী চলাকালীন উদযাপিত দুর্গাপূজা উপলক্ষে বরিশাল জেলা প্রশাসন এর উদ্যোগে সুরক্ষা সামগ্রী, টি-শার্ট ও ফেস্টুন বিতরণের জন্য জেলা প্রশাসক জনাব এস, এম অজিয়র রহমান ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলামকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পূজামন্ডপের সভাপতিবৃন্দ সকল সদস্যরা।

এএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১১:২০ ● ২৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ