গৌরনদীতে প্রতিবন্ধি কিশোরী ও গৃহবধুকে ধষর্ণের অভিযোগ

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে প্রতিবন্ধি কিশোরী ও গৃহবধুকে ধষর্ণের অভিযোগ
সোমবার ● ১৯ অক্টোবর ২০২০


গৌরনদীতে প্রতিবন্ধি কিশোরী ও গৃহবধুকে ধষর্ণের অভিযোগ

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

অপহরণ করে ৫দিন আটকে রেখে বরিশালের গৌরনদী উপজেলার বাকাই ইছাকুড়ি গ্রামের এক গৃহবধুকে (২১) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতিতা ওই গৃহবধুর মা বাদি হয়ে অভিযুক্ত মো. নাছির হাওলাদার (২২)সহ ২ জনের নামোল্লেখ করে ৫ জনকে আসামি করে রোববার রাতে গৌরনদী মডেল থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছে। এদিকে, গৌরনদী উপজেলার বাটাজোর গ্রামে শারীরিক প্রতিবন্ধী কিশোরী (১৬)কে ধর্ষণ মামলার এজাহারভূক্ত আসামি সিরাজ বেপারী (৫০)কে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।
গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, ১১ অক্টোরর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাকাই ইছাকুড়ি গ্রামের এক গৃহবধু (২১) বাপের (বাবার) বাড়ি থেকে একই  গ্রামে স্বামীর বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে স্বামীর বাড়ির কাছে পৌছলে আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের মো. এমদাদ হাওলাদারের ছেলে বখাটে নাছির হাওলাদারের নেতৃত্বে ৪/৫ জনে ওই গৃহবধুর পথরোধ করে। এ সময় ওই গৃহবধুকে জোরপূর্বক মোটর সাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।  এরপর ওইদিন রাতে অপহৃত গৃহবধুকে ঢাকার মিরপুর-১৪ এলাকায় বাবুল হাওলাদারের ভাড়াটিয়া বাসায় নিয়ে ১৬ অক্টোবর পর্যন্ত ৫দিন আটকে রেখে বিভিন্ন সময়ে ওই গৃহবধুকে ধর্ষণ করে নাছির। ১৬ অক্টোবর সন্ধ্যায় কৌশলে পালিয়ে ওই গৃহবধু  বাসযোগে বাড়িতে আসেন। এ ঘটনায়  নির্যাতিতা ওই গৃহবধুর মা বাদি হয়ে অভিযুক্ত মো. নাছির হাওলাদার (২২)সহ ২ জনের নামোল্লেখ করে ৫ জনকে আসামি করে রোববার রাতে থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। নির্যাতিতা গৃহবধুকে সোমবার (১৯ অক্টোবর)সকালে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল অদালতে পাঠানো হয়েছে।  মামলার এজাহারভূক্ত আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে বলে ওসি আফজার  হোসেন জানান।
অপরদিকে, প্রতিবন্ধী তরুনীকে থর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মো. হেলাল উদ্দিন জানান, উপজেলার বাটাজোর গ্রামে শারীরিক প্রতিবন্ধী কিশোরী (১৬)কে ধর্ষণের মামলার এজাহারভূক্ত আসামি সিরাজ বেপারী (৫০)কে আটক করেছে ঢাকা র‌্যাব-১০। রোববার সন্ধ্যায় রাজধানী ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়।  এরপর র‌্যাব আটককৃত সিরাজকে ওইদিন রাতে গৌরনদী থানা পুলিশের কাছে সোপর্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিরাজ বেপারী ধর্ষণের কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত সিরাজ বেপারীকে সোমবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে (সিরাজ) বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেন।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫১:৩৮ ● ১১০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ