আমতলীতে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা!
বৃহস্পতিবার ● ১৫ অক্টোবর ২০২০


আমতলীতে অন্তঃসত্ত্বা নারীর আত্মহত্যা!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী উপজেলার চাওড়া চন্দ্রা গ্রামের সাত মাসের অন্তঃসত্ত্বা মারিয়া আক্তার (১৯) পারিবারিক কলহের জের ধরে স্বামী রাকিবুল ইসালামের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীরা তদন্ত সাপেক্ষে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছেন। ঘটনা ঘটেছে  বুধবার সন্ধ্যায়। ঘটনার পর থেকে স্বামী রাকিবুল পলাতক রয়েছে।
জানাগেছে, ২০১৯ সালে জুন মাসে উপজেলার চাওড়া কাউনিয়া গ্রামের বাবুল মোল্লার ছেলে রাকিবৃুল ইসলাম মোল্লার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী রাকিবৃুল বিভিন্ন সময় নানা অযুহাতে নির্যাতন করে আসছে। নির্যাতন সইতে না পেরে ১৫ দিন পূর্বে মারিয়া বাবার বাড়ীতে চলে যায়। কিন্তু বাবার বাড়ীতে আসার পর ও খ্যান্ত হয়নি স্বামী রাকিবৃুলের নির্যাতন এমন অভিযোগ স্বজদের। প্রায়ই মোবাইল ফোনে মারিয়াকে গালাগাল করে। স্বামী নির্যাতন সইতে না পেরে বুধবার দুপুরে বাবার বাড়ীর ঘরের রুয়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ওই সময়ে ঘরে কেউ ছিল না। প্রতিবেশীরা ঘর বন্ধ দেখে সন্দেহ হয়। পরে তারা ঘরের রুয়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মারিয়াকে দেখতে পায়। খবর পেয়ে পুলিশ গিয়ে অন্তঃসত্ত্বার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় আমতলী থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী রাকিবুল পলাতক রয়েছে।
মারিয়ার মা আছিয়া বেগম কান্নাজনিত কন্ঠে বলেন, মোর মাইয়্যার কি অইছে মুই কইতে পারি না।
এ বিষয়ে রাকিবুলের বাবা মোঃ বাবুল মোল্লা নির্যাতনের কথা অস্বীকার করে বলেন, কি কারণে আত্মহত্যা করেছে তা আমার জানা নেই?
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৫:১১:৩৫ ● ২৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ