আমতলীতে গরু চোর চক্রের চার সদস্য গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে গরু চোর চক্রের চার সদস্য গ্রেফতার
সোমবার ● ১২ অক্টোবর ২০২০


আমতলীতে গরু চোর চক্রের চার সদস্য গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী উপজেলার গরু চোর চক্রের চার সদস্য গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে এদের গ্রেফতার করা হয়। সোমবার (১২ অক্টোবর) গ্রেফতারকৃত চারজনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, আমতলী উপজেলার একটি গরু চোর চক্র দীর্ঘদিন ধরে এলাকার গরু চুরি করে আসছিল। এরা পুলিশ প্রশাসনের নজর এড়িয়ে চুরি করছিল। বৃহস্পতিবার রাতে উপজেলার ঘটখালী গ্রামের খলিলুর রহমান হাওলাদারের তিনটি গরু ওই চোর চক্র চুরি করে নিয়ে যায়। শুক্রবার সকালে গরুর মালিক খলিলুর রহমান আমতলী থানায় গরু চুরির বিষয়ে একটি অভিযোগ দেন। খবর পেয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলার কাউনিয়া থানার পুর্ব হরিনগর গ্রামের জাকির সিকদারের বাড়ীতে অভিযান চালায়। ওই সময় জাকিরের বাড়ী থেকে তিনটি গরু উদ্ধার ও একটি ট্রাক জব্দ করা হয়। চোর চক্রের হোতা জাকিরের তথ্যমতে আমতলী উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য মোঃ মজিবুর রহমান, আল-আমিন ও সেলিমকে গ্রেফতার করে পুলিশ। এদের বিরুদ্ধে গরুর মালিক খলিলুর রহমান বাদী হয়ে আমতলী থানায় চুরির মামলা দায়ের করেছে। পুলিশ গ্রেফতারকৃত চার চোরকে সোমবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, চোর চক্রের হোতাসহ চার সদস্যের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:০২:১৩ ● ৫৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ