তালতলীতে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল ইয়াবা মামলায়!

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল ইয়াবা মামলায়!
শনিবার ● ১০ অক্টোবর ২০২০


তালতলীতে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল ইয়াবা মামলায়!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

অটোচালক জহিরুলকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে আবুল হোসেন নিজেই ফেঁসে গেল। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ আবুলকে গ্রেফতার করে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছে। শনিবার (১০ অক্টোবর) আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠিয়েছেন। ঘটনা ঘটেছে তালতলী উপজেলার ঠংপাড়া গ্রামে শুক্রবার রাতে।
জানাগেছে, উপজেলার মৌরুবী গ্রামের জহিরুল মুন্সির পরিবারের সাথে একই গ্রামের জাহাঙ্গীর জোমাদ্দার ও ফারুক জোমাদ্দারের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে ফারুক জোমাদ্দারের ছেলে নিজাম জোমাদ্দার প্রতিপক্ষ খলিল মুন্সীর ছেলে জহিরুল মুন্সিকে ইয়াবা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করেন। পরিকল্পনা মোতাবেক নিজাম জোমাদ্দার বখাটে আবুল হোসেনের সাথে চার হাজার টাকায় চুক্তি করে। শুক্রবার বেলা ১২ টার দিকে উপজেলার সদর রোডের বাসস্ট্যান্ড এলাকায় জহিরুল অটো গাড়ী থামিয়ে দোকানে মালামাল ক্রয় করছিল। ওই সুযোগে আবুল হোসেন ও তার তিন সহযোগী জহিরুলের গাড়ীর সিটের নিতে ৩ পিস ইয়াবা ও ৫ গ্রাম গাঁজা রেখে দেন। এরপরে পুলিশকে খবর দেয় আবুল। পুলিশ গিয়ে জহিরুলের গাড়ীর সিটের নিচ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করে এবং তাকে আটক করেন।  এদিকে জহিরুলকে আটকের পরে বিষয়টি পুলিশের সন্দেহ হয়। পরে তথ্যদাতা আবুল হোসেনকে পুলিশ শুক্রবার রাতে আটক করে প্রাথমিকভাবে জিজ্ঞাসা করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে আবুল হোসেন অটোচালক জহিরুলকে ইয়াবা দিয়ে ফাঁসানোর ঘটনা স্বীকার করে।  এ ঘটনায় আবুল হোসেন (২৭) ও  নিজাম জোমাদ্দারসহ তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, জহিরুলকে ফাঁসানোর জন্য আবুল হোসেন তার গাড়ীতে ৩ পিস ইয়াবা ও ৫ গ্রাম গাঁজা রেখে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে জহিরুলকে আটক করে। পরে পুলিশের বিষয়টি সন্দেহ হলে তথ্যদাতা আবুলকে থানায় ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে আবুল হোসেন জমি জমার জের ধরে জহিরুলকে ইয়াবা দিয়ে ফাসিয়েছে বলে স্বীকার করে। এ ঘটনায় আবুলসহ তিন জনের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। তিনি আরও বলেন, নির্দোষ জহিরুলকে ছেড়ে দেওয়া হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪২:২৩ ● ৩৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ