গৌরনদীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা
রবিবার ● ৪ অক্টোবর ২০২০


গৌরনদীতে কলেজ ছাত্রীর আত্মহত্যা

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥


বরিশালের গৌরনদীতে মা’য়ের বকাঝ্কা খেয়ে গলায় ফাঁস দিয়ে শারমিন আক্তার (১৬) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।
রবিবার (৪ অক্টোবর) দুপুর দেড়টার দিকে উপজেলার টরকী বন্দর কাঠপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। সে (শারমিন) গৌরনদী গালর্স স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছ্রাত্রী ও বন্দরের কাঠ ব্যবসায়ী খোকন সরদারের মেয়ে।
স্থানীয়রা জানায়, বিগত এক বছর ধরে কলেজ ছাত্রী শারমিন আক্তার জনৈক এক যুবকের সঙ্গে প্রেম করে আসছিলো। বিষয়টি শারমিনের পরিবারের সদস্যরা জানতে পেরে শনিবার সন্ধ্যায় তার  মা  তাকে (শারমিন)কে বকাঝ্কা করেন। এতে সে (শারমিন) অভিমান করে রোববার দুপুর দেড়টার দিকে বাসার নিজ শয়ন কক্ষের স্লিং ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে আত্মহত্য্ াকরে।  এরপর পরিবারের সদস্যরা লাশ উদ্ধার করে বাসায় তালা ঝুলিয়ে গোপণে শারমিনের লাশ নিয়ে কালকিনি উপজেলার কয়রিয়া গ্রামে চলে যান।
গৌরনদী থানার এসআই সাধন কুমার মন্ডল জানান,  ঘটনার পরপর পরিবারের সদস্যরা বিষয়টি থানা পুলিশকে না জানিয়ে বাসায় তালা ঝুলিয়ে শারমিনের লাশ দাফন করার জন্য গ্রামের বাড়ি কালকিনি উপজেলার কয়রিয়া গ্রামে নিয়ে যায়। খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে রোববার বিকাল ৪টার দিকে ঘটনাস্থলে যান। এরপর পুলিশের নির্দেশে স্বজনরা সেখান থেকে শারমিনের লাশ নিয়ে সন্ধ্যা ৬টার দিকে টরকী বন্দরের বাসায় আসেন।  এরপর শারমিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে এসআই সাধন কুমার জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৬:২২ ● ৫৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ