গৌরনদীতে স্কুলছাত্রী ধর্ষণের শিকার, গ্রেফতার-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে স্কুলছাত্রী ধর্ষণের শিকার, গ্রেফতার-১
বুধবার ● ৩০ সেপ্টেম্বর ২০২০


গৌরনদীতে স্কুল ছাত্রী ধর্ষণের শিকার, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বিয়ের প্রলোভন দেখিয়ে বরিশালের গৌরনদীতে এনে কালকিনি উপজেলার রমজানপুর আইডিয়াল টেকনিক্যাল একাডেমীর দশম শ্রেণির এক ছাত্রী (১৬)কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়নের জজিরা গ্রামের নির্যাতিতা ওই ছাত্রীর বাবা বাদি হয়ে অভিযুক্ত  সুমন মন্ডল(২৬)সহ ২ জনকে আসামি করে মঙ্গলবার রাতে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। থানা পুলিশ বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে গৌরনদীর গোরঙ্গডোবা গ্রামে অভিযান চালিয়ে সহযোগী ইতি দাস (৪০)কে গ্রেফতার করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মোঃ অহিদ মিয়া জানান, বিগত এক বছর পূর্বে কালকিনি উপজেলার দক্ষিণ রমজানপুর গ্রামের রমেশ মন্ডলের ছেলে মুদি দোকানদার সুমন মন্ডলের সঙ্গে পার্শ¦বর্তী জজিরা গ্রামের ওই তরুনীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বেড়ানোর কথা বলে বখাটে সুমন মন্ডল তার নিকট আত্মীয় গৌরনদী উপজেলার বাথী ইউনিয়নের গোরক্ষডোবা গ্রামের মৃত রনজিৎ দাসের স্ত্রী ইতি দাসের বাড়িতে ২১ সেপ্টেম্বর বিকালে ওই তরুনীকে নিয়ে যায়। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই বাড়িতে বসে রাতভর ওই তরুনীকে ধর্ষণ করে সুমন মন্ডল।  বিয়ে করতে সুমন মন্ডল অস্বীকার করলে বিষয়টি  নির্যাতিতা তরুনী তার বাবা ও মাকে জানায়।
এ ব্যাপারে নির্যাতিতার বাবা বাদি হয়ে অিিভযুক্ত  সুমন মন্ডল(২৬)সহ ২ জনকে আসামি করে মঙ্গলবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার দুপুরে গোরঙ্গডোবা গ্রামে অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামি সহযোগী ইতি দাস (৪০)কে গ্রেফতার করেন। ডাক্তারী পরীক্ষার জন্য নির্যাতিতাকে বুধবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১৭:০৩ ● ৩৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ