পিরোজপুরে এনায়েত হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে এনায়েত হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন
মঙ্গলবার ● ২৯ সেপ্টেম্বর ২০২০


পিরোজপুরে এনায়েত হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এনায়েত মোল্লা (৬০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে।
মঙ্গলবার(২৯ সেপ্টেম্বর) সকালে শহরের টাউন ক্লাব রোডে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে নিহত এনায়েত এর পরিবারের সদস্যরা ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধনে নিহত এনায়েত এর ভাই বেলায়েত হোসেন মোল্লা, সন্তান এবং স্থানীয় জনপ্রতিনিধিরা বক্তব্য দেন। এ সময় বক্তারা নির্মম এ হত্যাকান্ডের সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবি করেন।
উল্লেখ্য জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ২৮ জুন এনায়েত মোল্লাকে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে পিরোজপুর জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মোতালেব শেখের নেতৃত্বাধীন ১৪-১৫ জনের একটি দল। গুরুতর জখম এনায়েতকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে ৩০ জুন সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এনায়েত।
এ ঘটনায় এনায়েত এর ছেলে আল আমীন বাদী হয়ে মোতালেব এবং তার দুই ছেলেসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৭:০৭:০২ ● ২৯০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ