পিরোজপুরে সাড়ে ৪শ’ পিস ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ি গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে সাড়ে ৪শ’ পিস ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ি গ্রেফতার
শনিবার ● ২৬ সেপ্টেম্বর ২০২০


পিরোজপুরে সাড়ে ৪শ’ পিস ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ি গ্রেফতার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়ায় সাড়ে ৪শ’ পিস ইয়াবাসহ  আয়শা বেগম (৪০) নামের ১০ বছরের সাজাপ্রাপ্ত এক নারী ও মো. বাবুল হাওলাদার (৪২) নামের ২মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়। আটককৃত আয়শা বেগম উপজেলার চরখালী গ্রামের দুলাল খানের স্ত্রী। আর বাবুল উপজেলার নদমুল্লা গ্রামের আঃ রশিদ এর ছেলে।
ডিবি পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন জসিম জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গাঁজা বেচা-কেনার সংবাদ পেয়ে ভান্ডারিয়া উপজেলার নদমুল্লা গ্রামে অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও বাবুলকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা ৫০টি ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
পরে তার দেয়া তথ্য মতে গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলার ধাওয়া ১নং ওয়ার্ডের  নারী মাদক ব্যবসায়ী আয়শা বেগমকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা ৪শ’ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ওই নারী মাদক ব্যবসায়ী মাদক মামলায় ১০ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী হিসাবে নিজেকে আত্মগোপন করতে সেখানে অবস্থান করছে বলে পুলিশ জানান।
ভান্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, ডিবি পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছেন।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৬:০২:১৪ ● ৩১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ