গৌরনদীতে ২ছিনতাইকারী আটক

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ২ছিনতাইকারী আটক
বুধবার ● ২৩ সেপ্টেম্বর ২০২০


গৌরনদীতে ২ছিনতাইকারী আটক

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥


বরিশালের গৌরনদীতে টাকা ছিনতাই করে পালানোর সময় ২ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে গ্রামবাসী মঙ্গলবার বিকালে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। আটককৃতরা হলেন-মাদারীপুর সদর থানার কুকরাইল গ্রামের এজাহারুল হক শরীফের ছেলে এনায়েত শরীফ ও কালকিনি উপজেলার উত্তর উড়ারচর গ্রামের আশু মন্ডলের ছেলে সাগর মন্ডল। এ ঘটনায় উপজেলার বার্থী বাজারের ব্যবসায়ী বছির খলিফা বাদি হয়ে আটককৃত ওই ২জনকে আসামি করে ওইদিন রাতেই গৌরনদী থানায় একটি ছিনতাইর মামলা দায়ের করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই হারুন-অর-রশিদ জানান, উপজেলার বার্থী বাজারের বছির খলিফার দোকানে মঙ্গলবার সকালে সাগর মন্ডল, এনায়েত শরীফ  লেপতোষক বানাতে আসেন। এ সময় দোকানে  রাখা বছিরের শার্টের পকেট থেকে ৫ হাজার টাকা ছিনাতাই করে সাগর মন্ডল। এ সময় বছির বাধা দিলে তাকে চড়থাপ্পড় মেরে তারা ইজিবাইক যোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বছিরের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে এসে ধাওয়া করে সাগর ও এনায়েতকে আটক করে গণধোলাই দিয়ে ওইদিন বিকালে থানা পুলিশের কাছে সোপর্দ করে।
এ ব্যাপারে বছির খলিফা বাদি হয়ে থানায় একটি ছিনতাইর মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত ওই ২ আসামিকে গতকাল বুধবার সকালে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা হারুন অর রশিদ জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৭:৩৯ ● ৪০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ