ট্রলার ডুবিতে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ট্রলার ডুবিতে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার
রবিবার ● ১০ ফেব্রুয়ারী ২০১৯


ফাইল ছবি
কলাপাড়া সাগরকন্যা অফিস॥

কলাপাড়ায় রাবনাবাদ চ্যানেলে বাল্কহেডের ধাক্কায় ইটবোঝাই ট্রলার ডুবে নিখোঁজ দুই শ্রমিক নুর ইসলাম (৩০) ও সাইফুল ইসলামের (২৮) লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় ডুবুরীরা রবিবার সকালে লাশ দু’টি ২০ ঘন্টা পর উদ্ধার করেছে। তবে ডুবন্ত স্টীল বডির ট্রলার উদ্ধার করা যায়নি। এঘটনায় বাল্কহেডের সাত কর্মচারীর নামে সকালে কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। পুলিশ প্রধান আসামি বাল্কহেড কর্মচারী নুরুজ্জামানসহ আফজাল হোসেন ও এনামুল হককে গ্রেফতার করেছে। জব্দ করা হয়েছে বাল্কহেড। মামলাটি করেছেন ডুবন্ত ট্রলারের মালিক নিজাম শরীফ। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তদন্ত কর্মকর্তা এসআই বিল্পব মিস্ত্রি জানান। উদ্ধার করা শ্রমিকের মৃতদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।

রাবনাবাদ চ্যানেলের দেবপুর পয়েন্টে শুক্রবার রাত আনুমানিক ১১ টায় বাল্কহেডের ধাক্কায় ইট বোঝাই ট্রলারটি সাত শ্রমিকসহ ডুবে যায়। পাঁচ শ্রমিক মো. নাসির উদ্দিন, মো. মাসুম, মো. রাসেল, মো. তোফাজ্জেল এবং মো. মানিক। সাঁতরে কিনারে উঠলেও সাইফুল ও নুর ইসলামকে তখন উদ্ধার করা যায়নি। কোস্টগার্ড, কলাপাড়া ও বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরী দল ট্রলার ও নিখোঁজ শ্রমিকদের শনিবার দিনভর উদ্ধারের চেষ্টা করছেন। নিহত দুই শ্রমিকের বাড়ি নীলগঞ্জ ইউনিয়নের বাইনতলা গ্রামে।

উদ্ধার হওয়া শ্রমিক মো. মানিক জানান, নীলগঞ্জ ইউনিয়নের নবীপুর গ্রামের মো. রুহুল আমীনের ‘সততা’ ইটভাটা থেকে বোঝাই করে তারা গলাচিপা যাচ্ছিলেন। রাতে ট্রলারটি নোঙর করে রখে ভাত খাচ্ছিলেন।

কেএস 

বাংলাদেশ সময়: ১৪:৪৫:২৩ ● ৪৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ