বিআরএসএ কেন্দ্রীয় নির্বাহী পরিষদ নির্বাচন-টুঙ্গিপাড়ার প্রদীপ বিশ্বাস সাংস্কৃতিক সম্পাদক পদে দোয়া প্রার্থী

প্রথম পাতা » ঢাকা » বিআরএসএ কেন্দ্রীয় নির্বাহী পরিষদ নির্বাচন-টুঙ্গিপাড়ার প্রদীপ বিশ্বাস সাংস্কৃতিক সম্পাদক পদে দোয়া প্রার্থী
বুধবার ● ১৬ সেপ্টেম্বর ২০২০


বিআরএসএ কেন্দ্রীয় নির্বাহী পরিষদ নির্বাচন -

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২০-২০২১ জিয়া-কাওসার-জাহিদ-ইমরুল-বারী পরিষদে সাংস্কৃতিক সম্পাদক প্রতিদ্বন্দ্বিতা করছেন তরুন ও মেধাবী কর্মকর্তা প্রদীপ কুমার বিশ্বাস।
তিনি বর্তমানে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় সাব-রজিস্ট্রার হিসেবে কর্মরত আছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পবিত্র পূণ্যভুমি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার কৃতিসন্তান প্রদীপ কুমার বিশ্বাস। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং (কৃষি) ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এলএল.বি ডিগ্রী অর্জন করেন। বাংলাদেশে রেজিস্ট্রেশন সার্ভিসে যোগ দেওয়ার পূর্বে তিনি কৃষি সম্প্রসারণ বিভাগে কর্মকর্তা হিসেবে চাকরি করেন।
বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিসের একজন দক্ষ, মেধাবী ও পরোপকারী  কর্মকর্তা হিসেবে ইতোমধ্যে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন। সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনেও তার রয়েছে অবাধ বিচরণ। এর আগে, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় চাকরিকালীন সময়ে রামদিয়ায় সাব-রেজিস্টি অফিসের বেদখল হওয়া সম্পত্তি পুনরুদ্ধার করে তিনি আলোচলায় আছেন। তার এ উদ্যোগ ওইসময় সর্বমহলে প্রশংসিত হয়।
২৯-তম বিসিএস এর কর্মকর্তা প্রদীপ ব্যক্তি জীবনে একজন সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত। তিনি অসহায় ও দরিদ্র ব্যক্তিদের চিকিৎসা এবং সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের পড়ালেখায় সহয়তা দান করে মহানুভবতার দৃষ্টান্ত রেখে চলছেন।
বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ নির্বাচন’ ২০২০-২০০২ সাংস্কৃতিক সম্পাদক পদপ্রার্থী হিসেবে তিনি সকলের কাছে দোয়া ও আশির্বাদ প্রার্থনা করেছেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৫৭:৫০ ● ৫৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ