কাউখালীতে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
সোমবার ● ১৪ সেপ্টেম্বর ২০২০


কাউখালীতে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পিরোজপুরপ জেলা কার্যালয়ের উদ্যোগে অভিযান চালিয়ে ২টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পিরোজপুরের সহকারী পরিচালক মো.শাহ শোয়াইব মিয়ার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলের কাউখালীর স্যানেটারী ইন্সপেক্টর ইলিয়াস হোসেনসহ কাউখালী খানার পুলিশের একটি টিম। অভিযান চলাকালে কাউখালী বন্দরে ভোক্তা অধিকার সংরক্ষন আইনের সচেতনা মুলক লিফলেট বিতরন করে।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পিরোজপুরের সহকারী পরিচালক  মো.শাহ শোয়াইব মিয়া জানান, কাউখালীর চিরাপাড়া ব্রীজ সংলগ্ন  সার ও কীট নাশকের দোকান অভি এন্ড অমি ব্রাদার্স সারের নির্ধারিত মূল্যর চেয়ে বেশি বিক্রি করায় এবং মেয়াদোত্তীর্ণ কীট নাশক বিক্রির উদ্দেশ্যে সংরক্ষন করায় ২০হাজার টাকা এবং বিএসটিআই কর্তৃক নিষিদ্ধ স্বাস্থ্যের জন্য ক্ষতিকর মাত্রায় মার্কারি ও হাইড্রোকুইনোন নামের দুটি ক্ষতিকর উপাদান থাকায়  রং ফর্সাকারী ক্রিম বিক্রির উদ্দেশ্যে সংরক্ষন করায় দক্ষিন বাজার রোডের বাপ্পী ডিপার্টমেন্টাল ষ্টোরকে ১০হাজার টাকা জরিমানা করা হয়।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৭:০৯:৩৫ ● ২২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ