কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৩

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৩
বুধবার ● ৯ সেপ্টেম্বর ২০২০


কলাপাড়ায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৩

কলাপাড়া(পটুয়াখালী)সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় বিদ্যুতের খুঁটি বসানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় তোফাজ্জেল হাওলাদার (৪৫) নামের এক কৃষক গুরুতর আহত হয়েছে । মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নীলগঞ্জ ইউপির হলদিবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় আরও আহত হন তোফাজ্জেলের স্ত্রী সালমা বেগম (৩৫) ও তাদের পুত্র সন্তান আবু সালেহ (১৫)।
তোফাজ্জেল জানায়, মঙ্গলবার দুপুরে তার বাড়ির মধ্যে খুঁটি বসাচ্ছিলো পল্লী বিদ্যুতের কর্মীরা। এসময় তোফাজ্জেল বাঁধা দিলে স্থানীয় কালাম মাওলানা, এরশাদ ও মহিবুল্লাহ তার উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তোফাজ্জেলের মাথায় মারাত্মক জখম হয়। হামলা থামাতে এসে আহত হয় তার স্ত্রী সালমা বেগম ও পুত্র আবু ছালেহ। স্থানীয়রা তাৎক্ষনীক তোফাজ্জেলকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
তোফাজ্জেলের স্ত্রী সালমা বেগম বলেন, আমাদের ঘরের পাশে বিদ্যুতের খুটি না বসানোর জন্য বেশ কয়েকদিন আগে পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির নির্বাহী প্রকৌশলী বরাবরে লিখিত আবেদন জানিয়েছিলাম। পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ কাজও বন্ধ রেখেছিল। কিন্তু গায়ের জোরে কালাম মাওলানা পল্লী বিদ্যুতের লোকজন এনে আমাদের ঘরের উপর থেকে বিদ্যুতের লাইন টানার চেষ্টা করে এবং তার ছেলেরা মিলে আমাদের উপর হামলা চালায়। এ বিষয়ে কালাম মাওলানার মুঠো ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এবিষয়ে কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

এমই/এমআর

বাংলাদেশ সময়: ২০:২২:১৬ ● ৩৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ