ইউএনও’র ওপর হামলাকাউখালীতে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ, মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » ইউএনও’র ওপর হামলাকাউখালীতে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ, মানববন্ধন
মঙ্গলবার ● ৮ সেপ্টেম্বর ২০২০


কাউখালীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার পিতা বীরমুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলার প্রতিবাদে এবং এই হামলায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পিরোজপুরের কাউখালীতে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ চত্বরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কাউখালী উপজেলা শাখার ব্যানারে এই কর্মসূচির আয়োজন করা হয়।
সকাল ১০টায় আয়োজিত ওই মানববন্ধনে উপজেলার শতাধিক বয়োজ্যেষ্ঠ মুক্তিযোদ্ধা অংশ নেন। প্রায় ৩৫ মিনিট স্থায়ী ওই কর্মসূচিতে বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলী হোসেন তালুকদার, বীরমুক্তিযোদ্ধা এ.বি.এম শাহাজান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন প্রমূখ। এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছা.খালেদা খাতুন রেখা।
ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে মানববন্ধনে বক্তারা বলেন, ইউএনওর ওপর হামলা যে ঘটনা ঘটেছে, তা সুপরিকল্পিত। এটা নিছক কোনো চুরির ঘটনা হতে পারে না। এই ঘটনার সঠিক তদন্ত করে প্রভাবশালী যে–ই হোক, সেই অপরাধীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে, তা না হলে মুক্তিযোদ্ধা-জনতা বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৩:৪৩ ● ৩২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ