করোনা মোকাবেলায় আবারও দেশ মাথা উঁচু করে দাঁড়াবে-এমপি জ্যাকব

প্রথম পাতা » ভোলা » করোনা মোকাবেলায় আবারও দেশ মাথা উঁচু করে দাঁড়াবে-এমপি জ্যাকব
শুক্রবার ● ৪ সেপ্টেম্বর ২০২০


করোনা মোকাবেলায় আবারও দেশ মাথা উঁচু করে দাঁড়াবে-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দেশের মানুষ শান্তিতে আছে। অতীতে অন্য যে কোন সরকারের আমলের চেয়ে বর্তমানে দেশের আইনশৃংখলা পরিস্থিতি অনেক উন্নত। করোনা মোকাবেলায় আবারও দেশ মাথা উঁচু করে দাঁড়াবে।
শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় চরফ্যাশন উপজেলার শশীভূষন থানার নতুন ডাবল কেবিন গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জ্যাকব আরো বলেন ১৬ কোটি জনগনের এইদেশে বিচ্ছিন্ন দু-একটি  ঘটনা ঘটলেও পৃথিবীর অনেক দেশের তুলনায় বাংলাদেশে অপরাধমুলক ঘটনা অনেক কম। করোনাকালেও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারনে অর্থনৈতিক পরিস্থিতিও পৃথিবীর অনেক দেশ থেকে ভাল। অতীতে বিএনপি-জামায়েতের রাজনৈতিক নৈরাজ্যের কারনে মানুষ এখন নেতিবাচক রাজনীতি সমর্থন করেনা। দেশের মানুষ এখন আর সংঘাতের রাজনীতি চায়না, জঙ্গীবাদ সন্ত্রাস চায়না, দেশবাসী চায় উন্নয়ন, শান্তি, নিরাপত্তা ও রাজনৈতিক স্থিতিশীলতা।
শেখ হাসিনার শাসনামলে শহরের ন্যায় গ্রামের সাধারন মানুষও অনেক শান্তিতে বাস করছে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ।
এরপরে শুক্রবার বিকাল সাড়ে ৪টায় পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি চরফ্যাশন উপজেলার নীলকমল কাশেম বাজার এলাকায় তেতুলিয়া নদীভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।
নীলকমল এলাকার আবুল কালাম(৪৫) বলেন, কাশেম বাজার মাননীয় প্রধানমন্ত্রীর ৮০ঘর বিশিষ্ট একটি গুচ্ছ গ্রাম ছিল। নদী ভাংগন কবলিতে ঘরগুলো নদীর গর্ভে বিলীন হয়ে গেছে। তা রোধের জন্যেই পানিসম্পদ প্রতিমন্ত্রী ও এমপি জ্যাকব এখানে পরিদর্শনে এসেছেন।
পানি সম্পদ প্রতিমন্ত্রী, বেতুয়া প্রশান্তি পার্ক, মুজিববর্ষে বৃক্ষরোপন কর্মসূচী শেষে  চরফ্যাশনে অবস্থিত বরিশাল বিভাগের সর্বাধুনিক  শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক এবং দেশের একমাত্র দৃস্টিনন্দন “জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন। এসময়ে যুব ও ত্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি পানি সম্পদ প্রতিমন্ত্রীর সঙ্গে নদীভাঙ্গন ও গুরুত্বপূর্ণ স্থাপনা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন।  তার সাথে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের এমপি নুরনবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল। নদী ভাঙ্গন কবলি এলাকা পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, দুলারহাট থানার আহম্মদপুর ইউপির চেয়ারম্যান ফখরুল ইসলাম মিয়া, নীলকমল ইউপির চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার, নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন ও মজিব নগর ইউপির চেয়ারম্যান আবদুল ওদুদ মিয়া প্রমুখ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০১:৩৩ ● ৩১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ