বাউফলে দুই যুবলীগ নেতার খুনিদের ফাঁসির দাবি

প্রথম পাতা » পটুয়াখালী » বাউফলে দুই যুবলীগ নেতার খুনিদের ফাঁসির দাবি
মঙ্গলবার ● ১ সেপ্টেম্বর ২০২০


বাউফলে দুই যুবলীগ নেতার খুনিদের ফাঁসির দাবি

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর বাউফলে যুবলীগ নেতা রকিব উদ্দিন রুমন ও ইশাদ তালুকদারের খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে সংবাদ সম্মেলন করেছেন নিহতদের পরিবারের সদস্যরা।
মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টায় বাউফল প্রেসক্লাব মিলনায়তনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত যুবলীগ নেতা রুমন তালুকদারের বড় ভাই সালেহ উদ্দিন পিকু।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘ মামলার প্রধান আসামী কেশবপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু আগাম জামিনে মুক্তি পেয়ে বাদী ও বাদীর আত্মীয় স্বজন এবং স্বাক্ষীদের বিভিন্ন মামলায় জড়ানো সহ প্রাণ নাশের হুমকি দিচ্ছে। এতে আমি আমার পরিবারের সদস্যসহ মামলার স্বাক্ষীরা আতঙ্কিত হয়ে পড়েছি।
এসময় নিহত রুমন ও ইশাদের হত্যার সাথে জড়িত সকল আসামীদের অবিলম্বে গ্রেফতার  এবং ফাঁসি দাবী করেন তিনি।
এ বিষয়ে কেশবপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুর কাছে জানতে চাইলে তিনি বলেন, এ অভিযোগ সম্পূর্ন মিথ্যা এবং বানোয়াট। উল্টো আমাকে দেখে নেয়ার হুমকি দেয়া হচ্ছে। আমি ব্যক্তিগতভাবে রুমন ও ইশাদের হত্যাকারীদের বিচার চাই।
বাউফল প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন- নিহত রুমনের মা ফাতেমা বেগম, বড় ভাই কেশবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সালেহ উদ্দিন পিকু, মামলার বাদী মফিজ উদ্দিন মিন্টু,  কেশবপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনিরুল ইসলাম টিটু প্রমুখ।
গত ২আগষ্ট সন্ধ্যায় কেশবপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রুমন তালুকদার ও ইশাদ তালুকদারকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়।
এ বিষয়ে বাউফল থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আল মামুন বলেন,’ আমরা ইতিমধ্যে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৩জন আসামী
গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি। আর মামলার বাদী এবং স্বাক্ষীদেরকে হুমকি দেয়ার কোনো অভিযোগ আমরা এখনো পাইনি। এমন অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে। আর এ ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


এসএস/এমআর

বাংলাদেশ সময়: ১৩:২৪:১২ ● ৭৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ