কলাপাড়ায় সাবেক ইউপি চেয়ারম্যান লতিফ গাজী’র মৃত্যু বার্ষিকী পালিত

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় সাবেক ইউপি চেয়ারম্যান লতিফ গাজী’র মৃত্যু বার্ষিকী পালিত
সোমবার ● ৩১ আগস্ট ২০২০


কলাপাড়ায় সাবেক ইউপি চেয়ারম্যান লতিফ গাজী’র মৃত্যু বার্ষিকী পালিত

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান আব্দুল লতিফ গাজী’র ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আব্দুল লতিফ গাজী কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে শোক সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
রবিবার (৩০ আগষ্ট) শেষ বিকালে ধানখালী ইউনিয়ন পরিষদ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে মৃত্যের রুহের মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধানখালী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান রিয়াজ তালুকদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুল লতিফ গাজী কল্যাণ ট্রাষ্টের আহ্বায়ক ও এস. এইচ এন্ড আশ্রাফ একাডেমী’র সাবেক প্রধান শিক্ষক আ: বারেক খাঁন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মৃত্যু আব্দুল লতিফ গাজী’র দুই ছেলে গাজী রাইসুল ইসলাম রাজীব ও গাজী সাবিদ-উল-ইসলাম হাসিব, চম্পাপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও চম্পাপুর ইউপি সদস্য মো. বাচ্চু মোল্লা, ধানখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নিজাম বিশ্বাস, এস. এইচ এন্ড আশ্রাফ একাডেমী’র সহকারী শিক্ষক মো. রিপন মাষ্টার, ধানখালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. জয়নাল মৃধাসহ এলাকার গণ্যমান্য একাধিক ব্যাক্তিবর্গ। বক্তারা মৃত্যু আব্দুল লতিফ গাজী’র বিভিন্ন স্মৃতিচারণসহ তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন। অনুষ্ঠান শেষে  মৃত্যু আব্দুল লতিফ গাজী ও তার পরিবারবর্গের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন ধানখালী সোমবাড়িয়া বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাও. মো. আব্বাস আলী।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৭:০১ ● ৫২৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ