চরফ্যাশনে জমিজমা বিরোধের হামলায় আহত-৮

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে জমিজমা বিরোধের হামলায় আহত-৮
সোমবার ● ৩১ আগস্ট ২০২০


চরফ্যাশনে জমিজমা বিরোধের হামলায় আহত-৮

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাসনে জমি বিরোধের জের ধরে ইউপির সচিব জামাল হোসেনের নেতৃত্বে হামলায় একই পরিবারের দুই নারীসহ ৭ জন আহত হয়েছেন। এই ব্যপারে শশীভূষণ থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। সোমবার (৩১ আগস্ট) দুপুরে হাসপাতালে আহতরা কান্নাকণ্ঠে এমন অভিযোগ করেন। প্রতিপক্ষের বিচার দাবী করেছেন।
শুক্রবার বিকেলে শশীভূষণ-দক্ষিণ আইচা থানার সিমান্তবর্তী এলাকার চরমানিকা গ্রামের বেপারী বাড়ি সংলগ্ন এলাকায় বিরোধীয় জমিতে এ হামলার ঘটে। নজরুল নগর ইউপির সচিব, তার ভাই সাবেক সেনা সদস্য সোহেল ও মিঠুর নেতৃত্বে ২০/২৫জন একত্রিত হয়ে হামলা চালিয়েছে। হামলায় আহতরা হলেন, আওলাদ হোসেন(৪২)সুরমা বেগম(৫০), জোছনা বেগম(৪৫) ফোরকান(৫৫) রাকিব(২৪),মেহদী হাছান(১৫) ফারুক মিয়া(৫৫)। এসময়  হামলাকারীরা আহতদের বহনকারী অ্যাম্বুলেন্সটি চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালে আসার পথে বেপারী বাড়ি সংলগ্ন রাস্তায় আটকে রাখে প্রতিপক্ষ ইউপির সচিবগংরা। পরে শশীভুষণ থানা পুলিশের সহয়তায় আহতদের মধ্যে দুই নারীসহ ৭জনকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফোরকান আরো জানান, সোহেল অসৎ প্রকৃতির লোক হওয়ায় সে বাংলাদেশ সেনাবাহিনীর চাকুরী হারিয়েছে। তার বিরুদ্ধে তার স্ত্রীর অনন্যা কায়ছার ঢাকায় নারী ও শিশু নির্যাতন মামলাসহ একাধিক মামলা দায়ের করেছেন। তদন্তে তার স্ত্রীর অভিযোগ সমুহ প্রমানিত হওয়ায় তিনি সেনাবাহিনী থেকে চাকুরিচ্যুত হয়ে এখন এলাকায় থেকে আমাদেরকে অযথা হয়রানি করছেন। উল্লেখ্য উত্তর আইচা ও চরআইচার দু‘মৌজায় ৫একর ৮৬শতক জমি নিয়ে বিরোধ রয়েছে। চরফ্যাশন কলেজ ছাত্রলীগের নেতা সড়ক দূর্ঘটনায় নিহত রাকিবের মা‘র ডান হাত ভেঙ্গে দিয়েছেন প্রতিপক্ষরা।
শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, পুলিশ গিয়ে প্রতিপক্ষের কবল থেকে আহতদের বহনকারী অ্যাম্বুলেন্সটি ছাড়িয়ে দিয়েছে। অভিযোগ পেয়েছি। ব্যবস্থা গ্রহনের চেষ্টা চলছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪৭:৫৬ ● ৩৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ