আমতলীতে বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ
শনিবার ● ২৯ আগস্ট ২০২০


আমতলীতে বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের এক’শ ২৫ বন্যা কবলিত ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও শিশু খাদ্য বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন শনিবার (২৯ আগস্ট) কুকুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ খাদ্য সহায়তা বিতরণ করেন।
জানাগেছে, সম্প্রতিক  অতি বৃষ্টি ও পায়না নদীর পানি বৃদ্ধি পেয়ে উপকুলীয় আমতলী পায়রা নদীর চরাঞ্চলের মানুষের ব্যপক ক্ষতি হয়। ওই ক্ষতিগ্রস্থ পরিবারকে খাদ্য সহায়তা আওতায় এনে খাদ্য সহায়তা বরাদ্দ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার উপজেলার কুকুয়া ইউনিয়নের এক’শ পরিবারকে খাদ্য সহায়তা এবং ২৫ শিশু পরিবারকে শিশু খাদ্য বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন ওই খাদ্য সহায়তা বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নিগার তামান্না ও ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি লবন ও ১ লিটার তেল  এবং প্রত্যেক শিশু পরিবারকে ৫০০ গ্রাম প্যাকেট দুধ, এক প্যাকেট বিস্কুট ও এক কেজি চিনি দেয়া হয়েছে।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, বন্যা কবলিত উপকুলীয় আমতলীর কুকুয়া ইউনিয়নের এক’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও ২৫ শিশু পরিবারকে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।


এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:২১:৫৮ ● ৩০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ