পিরোজপুরে দুই ভূয়া কর্মকর্তা গ্রেপ্তার

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে দুই ভূয়া কর্মকর্তা গ্রেপ্তার
শনিবার ● ৮ আগস্ট ২০২০


পিরোজপুরে দুই ভূয়া কর্মকর্তা গ্রেপ্তার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তা পরিচয়াকারী দুই প্রতারককে গ্রেপ্তার করেছে পিরোজপুর থানা পুলিশ। শুক্রবার (৮ আগষ্ট) রাতে সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান সদর থানার অফিসার ইনচার্জ মুহাঃ নুরুল ইমলাম বাদল । গ্রেপ্তারকৃতরা হলো গাইবান্ধা জেলার সাধুল্লাপুর উপজেলার নলভাঙ্গা গ্রামের রহমাত আলীর পুত্র রুস্তুম আলী (৩১) এবং একই এলাকার শহিদুল ইসলামের পুত্র হাসানুর রহমান রেজা ওরফে মেহেদী (২৩) ।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মুহাঃ নুরুল ইমলাম বাদল জানান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তা পরিচয়দানকারী দুই প্রতারক সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মৃত মুক্তিযোদ্ধা আফসার আলী শেখের স্ত্রী মোসা: রিজিয়া বেগমকে শুক্রবার দুপুরের দিকে তার মোবাইলে ফোন করে জানতে চায় তিনি মুক্তিযোদ্ধা ভাতা পান কিনা। রিজিয়া বেগম তাকে জানান তিনি ভাতা পান। এ সময় ওই প্রতারক তাদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তা পরিচয় দেয়  এবং ভাতার বই নিয়ে তাদের সাথে পার্শ^বর্তী দাউদপুর বাজারে এসে দেখা করতে বলে। রিজিয়া বেগম দাউদপুর বাজারে এসে তাদের সাথে দেখা করে তারা কি পদে চাকরী করে এবং তাদের পরিচয় জানতে চায়। তখন তারা দু’জনই মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তা বলে তাদের পরিচয় দেয়। কিন্তু স্থানীয়রা যখন তাদের পরিচয় পত্র দেখতে চায় তখন তারা নানা টালবাহনা করতে থাকে। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশে খবর দিলে পুলিশ সেখান এসে দুই প্রতারককে আটক করে থানায় নিয়ে আসে।
সদর থানার অফিসার ইনচার্জ মুহাঃ নুরুল ইমলাম বাদল আরো জানান, এ ঘটনায় শুক্রবার রাতেই মুক্তিযোদ্ধার স্ত্রী মোসা: রিজিয়া বেগম বাদী হয়ে দুই প্রতারক রুস্তুম আলী ও হাসানুর রহমান রেজা ওরফে মেহেদীর  বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে । এছাড়াও এই প্রতারক চক্রের সাথে আরো কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৭:০১:২৭ ● ৩২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ