কলাপাড়ায় কোপা মোসলেম আতঙ্কে জয়নালের পরিবার

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় কোপা মোসলেম আতঙ্কে জয়নালের পরিবার
শুক্রবার ● ৭ আগস্ট ২০২০


কলাপাড়ায় কোপা মোসলেম আতঙ্কে জয়নালের পরিবার

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কারও সাথে বিরোধ হলেই এলোপাথারি কোপানো হয় প্রতিপক্ষকে। কোপানোই তার নেশা। তার নাম মোসলেম। হোসেনপুর গ্রামে বাড়ি। কোপা মোসলেম বললেই তাকে সবাই চেনে। সবশেষ ২৭ জুলাই আপন ভাই জয়নালকে ২২টি কোপ দিয়েছে। পায়ের গোড়ালি, হাতের কব্জিসহ শরীরের বিভিন্ন জায়গায় কোপের নৃশংস ক্ষত নিয়ে এখন গুরুতর জখম অবস্থায় ঢাকায় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত জয়নালের মেয়ে রিপা আক্তার ৩ আগস্ট একটি মামলা করেছে। পুলিশ ৩ আগস্ট কোপা মোসলেমকে গ্রেফতার করেছে। কিন্তু তার সহযোগিরা মামলা করার কারণে আহত জয়নালের পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসছে।
আহত জয়নাল জানায়, মাত্র তিন শতক জমির বিরোধকে কেন্দ্র করে তাকে নৃশংসভাবে কোপানো হয়েছে। ইতোপূর্বে কোপা মোসলেমের কোপের আঘাতে জখম হয়েছে নীলগঞ্জের হোটেল ব্যবসায়ী আরেক জয়নাল। এ ঘটনায় তার স্ত্রী শিউলি বেগম মামলা করেছেন। সবশেষ ২ আগস্ট হোসেনপুর গ্রামের কবির হোসেনকে কোপাতে যায় মোসলেম। কবির ৯৯৯ নম্বরে মোবাইল করে কোনমতে রক্ষা পায়।
কলাপাড়া থানা পুলিশ গিয়ে মোসলেমকে গ্রেফতার করে। মোসলেম ভাড়াটে মোটর সাইকেল চালক হলেও কোপানোর সন্ত্রাসের কারণে তাকে এখন কোপা মোসলেম না বললে চিনছে না। বর্তমানে গুরুতর জখম জয়নাল পায়ের রগ কেটে যাওয়ায় প্রতিবন্ধীতার শঙ্কায় রয়েছেন। রয়েছেন পরিবার পরিজন নিয়ে ফেল হামলার শঙ্কায়।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:০১:৩৫ ● ৪৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ