চরফ্যাশনে আঞ্জুরহাট-বাবুরহাট সড়ক দ্রুত সংস্কারের নির্দেশ

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে আঞ্জুরহাট-বাবুরহাট সড়ক দ্রুত সংস্কারের নির্দেশ
শুক্রবার ● ৭ আগস্ট ২০২০


চরফ্যাশনে আঞ্জুরহাট-বাবুরহাট সড়ক দ্রুত সংস্কারের নির্দেশ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

ভোলার চরফ্যাশনের আঞ্জুরহাট-বাবুরহাট সড়কের নজরুল নগরের শারেকখালী  এলাকার পাকা সড়কের উপর জোয়ারের পানি আচড়ে পরে সড়কটি ভেঙে গেছে। এতে মানুষ ও যানবাহন চলাচল প্রায় বন্ধ হয়ে পরেছে। ফলে ভোগান্তিতে পরেছে ওই এলাকার বাসিন্দারা।
সড়কটি দ্রুত সংস্কারের নির্দেশ দিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।
নজরুল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান মাস্টার জানান, ৬আগষ্ট দুপুরে আঞ্জুরহাট-বাবুরহাট সড়কের শারেক খালী পাকা সড়কে তেতুলিয়া নদী থেকে প্রবল বেগে ¯্রােতের তোরে জোয়ারের পানি আচড়ে পড়ে।
জোয়ারের পানিতে সড়কটি ডুবে গিয়ে জন ও যান চলাচলে মারাত্মক ভোগান্তিতে পড়ে। সড়কটির অধিকাংশ জায়গা ভেঙে যায় ফলে জন ও যান চলাচল বন্ধ হয়ে যায়।
এদিকে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি সংবাদ পেয়ে নজরুল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান মাস্টারের সাথে মোবাইল ফোনে কথা বলেন ও ক্ষতিগ্রস্থ সড়কের খবর নেন।
হাবিব মাস্টার জানান, এমপি জ্যাকব বলেছেন, ৭ আগস্ট শুক্রবার চরফ্যাশন এলজিইডি প্রকৌশলী মোশারেফ হোসেনকে ক্ষতিগ্রস্থ সড়ক পরিদর্শন করে  দ্রুত সড়কটি মেরামতের ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৮:০২:২৭ ● ৩৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ