লালমোহনে বেড়িবাঁধ পরিদর্শনে এমপি শাওন

প্রথম পাতা » ভোলা » লালমোহনে বেড়িবাঁধ পরিদর্শনে এমপি শাওন
বৃহস্পতিবার ● ৬ আগস্ট ২০২০


লালমোহনে বেড়িবাঁধ পরিদর্শনে এমপি শাওন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু নূরন্নবী চৌধুরী শাওন লালমোহন উপজেলাধীন ধলীগৌরনগর মঙ্গলসিকদার এলাকার বেড়ীবাঁধ উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন।
বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে ধলীগৌরনগর ইউনিয়নের মঙ্গলসিকদার এলাকায় মেঘনার বেড়ীবাঁধ উন্নয়ন কাজ পরিদর্শন করেন তিনি। পরিদর্শনকালে বেড়ীবাঁধে বসবাসরত সাধারণ মানুষের খোঁজ-খবর নেন।
আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে শুধু বেড়ীবাধ উন্নয়ন হয়নি। দেশের বিদ্যুৎ রাস্তাঘাট স্কুল কলেজ ব্রীজ কালভার্ট সবই উন্নয়ন হয়েছে। আমি লালমোহন ও তজুমুদ্দিন যে উন্নয়ন করছি। তা ইতিহাস বিরল। করোনা কালে এলাকায় থেকে সাধারণ মানুষের সেবা করে ঈদ, ও ত্রাণ সমগ্রী বিতরণ করছি। অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছি। ভোলায় করোনা ভাইরাস সহনশীল অবস্থায় রয়েছে। আল্লাহ ভোলা তথায় লালমোহনের মানুষকে এই পর্যন্ত রক্ষা করেছেন। আমি সাধারণ মানুষের পাশে ছিলাম এবং থাকব ইনশাহ আল্লাহ।
এসময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখ রুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, লালমোহন প্রেস ক্লাব সভাপতি আবদুস সাত্তার , সম্পাদক আমজাদ হোসেনসহ আওয়ামী লীগ ,যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের সভাপতি সম্পাদকগন  উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৬:৫৯ ● ২৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ