মঠবাড়িয়ায় ফার্মেসিতে হামলা ও লুটপাটের অভিযোগ

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ায় ফার্মেসিতে হামলা ও লুটপাটের অভিযোগ
বুধবার ● ৫ আগস্ট ২০২০


মঠবাড়িয়ায় ফার্মেসিতে হামলা ও লুটপাটের অভিযোগ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় ফার্মেসিতে হামলা চালিয়ে ভাঙচুর, মারধর ও লুটপাটের অভিযোগে থানায় মামলা হয়েছে। উপজেলার বেতমোর বাজারের হাওলাদার ফার্মেসির মালিক জাকির হোসেন বাদী হয়ে প্রতিপক্ষ জোহা মেডিকেল হলের মালিক হাসান খন্দকারকে প্রধান আসামী করে মামলাটি দায়ে করেন।
মামলা সূত্রে জানাগেছে, উপজেলার বেতমোর গ্রামের মৃত আব্দুল মজিদ হাওলাদারের ছেলে জাকির হোসেনের সাথে একই গ্রামের আমির হোসেন খন্দকারের ছেলে হাসান খন্দকারের ঔষধের ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে শনিবার (১ আগস্ট) ঈদের দিন বিকেলে হাসান খন্দকারের নেতৃত্বে রনি শরীফ, আলমগীর হোসেন, সোহেল, জয়নাল সহ ১০/১৫ জনের একটি দল জাকির হোসেনের হাওলাদার ফার্মেসিতে অতর্কিত হামলা চালায়। এসময় ঔষধের দোকানে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। হামলার ঘটনায় ফোরকান হাওলাদার, জাকির হোসেন ও মামুন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে জাকির হোসেন ও মামুন মিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং ফোরকান হাওলাদারকে হাসপাতালে ভর্তি করা হয়।
অভিযোগ সম্পর্কে মুঠোফোনে জানতে চাইলে হাসান খন্দকার বলেন, জাকির হোসেন আমার ফার্মেসিতে এসে আমার ঔষধ বিক্রির কাগজপত্র আছে কিনা দেখতে চাইলে আমি অপারগতা প্রকাশ করি। এতে তিনি ক্ষুব্ধ হয়ে আমার ফার্মেসিতে হামলা ও আমাকে মারধর করে। পরবর্তীতে খবর পেয়ে আমার শুভাকাঙ্খীরা জাকিরের ফার্মেসিতে হামলা করে। আমি হামলায় জড়িত ছিলাম না।

মামলার তদন্তকারি কর্মকর্তা মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক গোলাম মাওলা জানান, উভয় পক্ষ থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরএইচএম/এমআর

 

বাংলাদেশ সময়: ১৮:৫২:১৫ ● ৪৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ