কলাপাড়ায় ‘নো মাস্ক নো এন্ট্রি’ কর্মসূচী চালু

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ‘নো মাস্ক নো এন্ট্রি’ কর্মসূচী চালু
শুক্রবার ● ২৪ জুলাই ২০২০


কলাপাড়ায় ‘নো মাস্ক নো এন্ট্রি’ কর্মসূচী চালু

কলাপাড়া(পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

করোনা ভাইরাস পরিস্থিতিতে পটুয়াখালীর কলাপাড়ায় ‘নো মাস্ক নো এন্ট্রি’ কর্মসূচী চালু করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৩ জুলাই) শেষ বিকেলে উপজেলা চত্ত্বর থেকে উপজেলা প্রশাসন ও পৌরসভা কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া উপজেলা ঘূর্নিঝড় প্রস্তুতিকরণ সহকারী পরিচালক মো.আসাদুজ্জামান, কলাপাড়া প্রেস ক্লাব সভাপতি মো.হুমায়ন কবির, রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন বিপুসহ কাউন্সিলর ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
পটুয়াখালী-৪ সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব’র বাস্তবায়নে ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে গণসচেতনতা মূলক কর্মসূচীর অংশ হিসেবে পৌরসভার বিভিন্ন সড়কে চলাচলরত সব ধরণের যানবাহন চালক ও যাত্রীদেরকে মাস্ক পড়িয়ে দেয়া হয়। এছাড়া জনসাধারণের মাস্ক ব্যবহার চিশ্চিত করা ও সরকারের নির্দেশনা অনুযায়ী সকল ধরণের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের জন্য পৌর নাগরিকদের আহ্বান জানান পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।
এ কার্যক্রমে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে কোভিট-১৯ এর সেচ্ছাসেবক টিম’র সদস্য ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ১০:২৫:০৪ ● ৪০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ