কলাপাড়ায় অবশেষে সম্পত্তি বুঝে পেলো গৃহবধু হোসনেয়ারা

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় অবশেষে সম্পত্তি বুঝে পেলো গৃহবধু হোসনেয়ারা
শনিবার ● ১৮ জুলাই ২০২০


কলাপাড়ায় অবশেষে সম্পত্তি বুঝে পেলো গৃহবধু হোসনেয়ারা

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের চড়বালিয়াতলী গ্রামের মোস্তফা খন্দকারের স্ত্রী হোসনেয়ারা বেগমের সন্তানের নামে ক্রয়কৃত সম্পত্তির ভোগদখল বুঝিয়ে দিলো কলাপাড়া থানা পুলিশ ও স্থানীয় সংবাদকর্মীরা।
কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমানের নির্দেশে শুক্রবার (১৭ জুলাই) তার জমি বুঝিয়ে দেয়া হয়। এসময় কলাপাড়া থানার এ.এস.আই মো. আনোয়ার হোসেন, আইনজীবী এ্যাডভোকেট মো. মোস্তফা সরোয়ার, কলাপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক মো. ওমর ফারুক ও স্থানীয় ইউপি সদস্য মো. নিজামসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের চড় বালিয়াতলী গ্রামের মোস্তফা খন্দকারের স্ত্রী হোসনেয়ারা বেগম দীর্ঘদিন ধরে সন্তানের নামে ক্রয়কৃত সম্পত্তির ভোগদখল বুঝে পায়নি। তার শশুর স্থানীয় গ্রামের বাসিন্দা ফজলে খন্দকার ও দেবরদের সাথে পারিবারিক ঝামেলা থাকায় এ সমস্যার সৃষ্টি হয়। বিভিন্ন জায়গায় ছুটোছুটি করেও কোন সুরাহা পায়নি হোসনেয়ারা বেগম। পরে কলাপাড়া থানা-পুলিশ ও সংবাদকর্মীদের সহায়তায় জমি ফিরে পান তিনি। শুক্রবার বিরোধীয় জমি মাপ-ঝোঁপ করে তার অংশ তাকে বুঝিয়ে দেয়া হয়। দীর্ঘদিন পরে জমি বুঝে পেয়ে হোসনেয়ারা বেগমের মুখে হাসি ফিরে আসে। এতে হোসনেয়ারা বেগম ও গ্রামের লোকজন স্থানীয় প্রশাসন ও সংবাদকর্মীদের কৃতজ্ঞতা জানান।
এবিষয়ে কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, একখন্ড জমি নিয়ে দীর্ঘদিন ধরে পুত্রবধূ ও শশুরের সাথে বিরোধ চলছিল। বিষয়টি আমরা ফয়সালা দেয়ার জন্য চেষ্টা করেছি। ফয়সালা দিতে পেরে আমরাও খুশি।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৫:২৮:৩৫ ● ৩৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ