শেখ হাসিনার হাতে থাকলে দেশ, পথ হারাবেনা বাংলাদেশ-প্রাণিসম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » শেখ হাসিনার হাতে থাকলে দেশ, পথ হারাবেনা বাংলাদেশ-প্রাণিসম্পদ মন্ত্রী
বৃহস্পতিবার ● ৯ জুলাই ২০২০


---

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনার হাতে থাকলে দেশ, পথ হারাবেনা বাংলাদেশ। শেখ হাসিনা কেবল প্রধানমন্ত্রীই নন জাতির অভিভাবক। তিনি মায়ের ভূমিকা নিয়ে মানুষের পাশে দাড়াচ্ছেন। তলাবিহীন ঝুড়ি থেকে দেশকে উন্নত ও আধুনিক রাষ্ট্রের দিকে এগিয়ে নিচ্ছেন। সাইক্লোন ও বন্যায় দেশের দুই লাখ মানুষ প্রান দিয়েছিল। অথচ সরকারের সময়োচিত পদক্ষেপে সুপার সাইক্লোনে মানুষকে প্রান দিতে হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন একটি মানুষও না খেয়ে থাকবে না, কেউ গৃহহীন থাকবে না। সুতরাং প্রধানমন্ত্রীর এ আকাঙ্খা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সরকারী কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনীতিক আমরা সকলেই একটি পরিবার। কোন ভাবেই যেন বিভেদ সৃষ্টি না হয়।
বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে বুলবুল ও আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন।
নেছারাবাদ উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী সাখাওয়াৎ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, ভাইস চেয়ারম্যান রনি দত্ত, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম সিকদার, কাজী সাইফুদ্দিন তৈমুর, ইউপি চেয়ারম্যান সবুর তালুকদার প্রমুখ।
উপজেলায় ২৪০ বান্ডিল ঢেউ টিন ও ৭ লাখ ২০ হাজার টাকা বিতরণ করা হয়।

এমআরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৭:১৮ ● ৩৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ