চরফ্যাশনে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ
বুধবার ● ৮ জুলাই ২০২০


চরফ্যাশনে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

বুধবার (৮ জুলাই) সকালে যুক্তরাজ্য সরকারের দাতাসংস্থা ইউকে এইড এর সহায়তায় পরিচালিত আটটি সহযোগী সংস্থার সহযোগিতায় পিএইচডি সংস্থার তত্ত্বাবধানে “সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা” প্রকল্পের মাধ্যমে চরফ্যাশন হাসপাতাল, গণস্বাস্থ্য কেন্দ্র, উন্নয়ন ধারা ট্রাস্ট, সূর্যের হাসি ক্লিনিক, আধুনিক ডায়গনস্টিক সেন্টার, নিরাময় ডায়গনস্টিক সেন্টার ও সিটি হাট হাসপাতালসহ মোট ৭টি প্রতিষ্ঠানের মধ্যে করোনা সংক্রমণ প্রতিরোধক ও ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় অনুষ্ঠিত সরঞ্জাম বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ রুহুল আমিন। বিশেষ অতিথি পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উন্নয়ন ধারা ট্রাস্টের পরিচালক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।
আলোচনায় বক্তারা বলেন, করোনা মোকাবেলায় উপকূলীয় অঞ্চলে পিএইচডিসহ অন্যান্য সহযোগী সংস্থাগুলো নির্বিঘেœ কাজ করে যাচ্ছেন যা প্রশংসার দাবি রাখে। এ কার্যক্রম আরও বেগবান ও তৃণমূল পর্যায়ে এর ব্যাপ্তি ছড়িয়ে দেয়ার আহ্বান জানান।
প্রতিষ্ঠানের মধ্যে স্প্রে মেশিন, জ্বর মাপার থার্মোমিটার মেশিন, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, মাস্ক, হ্যান্ডওয়াশ, ব্লিচিং পাউডার, ডাস্টবিন, পলিব্যাগসহ ১২ প্রকার করণা সংক্রমণ প্রতিরোধ ও ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৯:২৩ ● ২৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ