নাজিরপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান
রবিবার ● ৫ জুলাই ২০২০


---

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে ৩দিন ধরে এক তরুনী (১৮) অবস্থান করছেন। প্রেমিক মোঃ রাজিব হোসেন (২৩) উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের চর রঘুনাথপুর গ্রামের  মোঃ হায়দার আলী ফকিরের পুত্র। আর বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অবস্থান করা তরুনীর বাড়ি একই এলাকায়। সে চলতি বছরের এসএসসি পরীক্ষায় পাশ করে কলেজে ভর্তির অপেক্ষায়। ওই তরুনী শুক্রবার (৩জুলাই) বিকাল থেকে প্রেমিক যুবকের বাড়িতে অবস্থান করছে।
প্রেমিকা তরুণী জানান, বিগত দেড় বছর ধরে মোঃ রাজিব হোসেন সাথে তার প্রেমের সম্পর্ক চলে। কিন্তু পারিবারিক বাঁধায় প্রেমিক যুবক তাকে বিয়ে থেকে এড়িয়ে যায়। ওই যুবককে বিয়ের দাবীতে সে একাধীকবার আত্মহত্যার চেষ্টাও করে। শুক্রবার (৩জুলাই) বিকালে  ওই যুবককে বিয়ের দাবীতে প্রেমিকের  বাড়িতে অবস্থান করছেন।  তরুনী আরো জানায়, তাকে পিতার বাড়িতে নিতে তার (তরুনী) মা আসলে সে তার সাথেও  যেতে রাজী হয়নি।
এ ব্যাপারে নাজিরপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, তরুনীর বিয়ের বয়স হলে সে যেখানে থাকতে চায় সেখানেই থাকবে। এ ঘটনায় রবিবার (৫জুলাই) সন্ধ্যায় সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৬:২২ ● ৩০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ