ভান্ডারিয়ায় ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন
শনিবার ● ৪ জুলাই ২০২০


ভান্ডারিয়ায় ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

সারা দেশে করোনা টেষ্ট ফি বাতিল, স্বাস্থ্যখাতে লুটপাট ও চরম অব্যবস্থাপনা এবং সীমান্তে নির্বিচারে মানুষ হত্যার প্রতিবাদে পিরোজপুরের ভান্ডারিয়ায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন (পিরোজপুর দক্ষিণ) এর উদ্যোগে   মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪জুলাই) সকাল ১১ টায় স্থানীয় শহীদ মিনার চত্তরে সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে আলোকে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পিরোজপুরের (দক্ষিণ)সভাপতি ওমর ফারুক শাকিল এর নেতৃত্বে এবং সাধারণ সম্পাদক এইচ এম ফোরকান আহমদ এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন ভান্ডারিয়া পৌর সভাপতি এইচ এম আবুল হাসান, জেলা দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, জেলা সহ সভাপতি রায়হান জুসমানি, জেলার সাবেক সভাপতি এম এম রেদওয়ান হুসাইন।
এসময় সংগঠনটির নেতাকর্মীরা সারা দেশে করোনা টেষ্ট ফি বাতিল, স্বাস্থ্যখাতে লুটপাট ও চরম অব্যবস্থাপনা সম্পর্কে প্রধান মন্ত্রীন হস্তক্ষেপ কামনা করেন এবং সীমান্তে বিএসএফ’র অমানবিক আচরণ ও আন্তর্জাতিক আইন লঙ্ঘন করে বাংলাদেশিদের হত্যার তীব্র নিন্দা জানান। তারা এ বিষয়ে দ্রুত কূটনৈতিক তৎপরতা জোরদার করার জন্য সরকারের প্রতি আহ্বান জানায়। মানববন্ধন শেষে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের রুহের মাগফেরত কামনা করে দোয়া মোনাজাত করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভান্ডারিয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা ইকবাল শিকদার।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৭:২০:১২ ● ২৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ