গলাচিপায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু
শুক্রবার ● ৩ জুলাই ২০২০


এটি একটি প্রতীকী ছবি।

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥
পটুয়াখালীর গলাচিপায় মোটরসইকেলের ধাক্কায় মতলেব হাওলাদার (৮৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ছোট চরকাজল গ্রামের মৃত আব্দুল গণি হাওলাদারের ছেলে।
জানা গেছে, শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে ছোট চরকাজল গ্রামের বালাবাড়ির পূজামন্ডপের সামনের পাকা রাস্তায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ গলাচিপা থানায় নিয়ে যায়। ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল সাগরকন্যাকে জানান, মতলেব হাওলাদার জুম্য়ার নামাজের পরে ছোট চরকাজল গ্রামের নাসির হাওলাদারের বাড়ি থেকে দাওয়াত খেয়ে আসার পথে পূজামন্ডপের সামনে পাকা রাস্তা পারাপার হচ্ছিল। এমন সময় উত্তর দিক থেকে আসা একটি মোটরসাইকেলের ধাক্কায় তাঁর মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। দুর্ঘটনার পরপরই অজ্ঞাতনামা মোটরসাইকেল চালক দ্রুত তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী ঘটনাস্থলে এসে দেখেন, পাকা সড়কের উপর বৃদ্ধের নিথর দেহ পড়ে রয়েছে। মাথা ফেটে অনেক রক্তক্ষরণ হয়েছে। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম দুর্ঘটনার কথা স্বীকার করে বলেন, লাশটি ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হচ্ছে এবং আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

এসডি/এনবি

বাংলাদেশ সময়: ১৯:৩৭:৪৭ ● ৪১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ