পিরোজপুরে জমি নিয়ে বিরোধে কুপিয়ে হত্যা

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে জমি নিয়ে বিরোধে কুপিয়ে হত্যা
মঙ্গলবার ● ৩০ জুন ২০২০


এটি একটি প্রতীকী ছবি।

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মো. এনায়েত হোসেন মোল্লা (৫৬) নামের একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত এনায়েত মোল্লা পিরোজপুর পৌর সভার ১নং ওয়ার্ডের খানাকুনারিয়া এলাকার মৃত আব্দুল খালেক মোল্লার পুত্র। মঙ্গলবার (৩০জুন) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহতের ছেলে মো. আল-আমীন মোল্লা সাগরকন্যাকে বলেন, স্থানীয় মতলেব শেখ  অকারনে আমাদের বাড়ির সামনের একটি জমি নিয়ে  বিরোধ করে আসছিলো। এ নিয়ে একাধীকবার সালিশ-বৈঠক অনুষ্ঠিত হয়। গত  শনিবার (২৭জুন)   স্থানীয় সাবেক কমিশনার মিশু ও সাবেক এক ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন সহ গন্যমান্যদের উপস্থিতিতে সালিশ-বৈঠক হয়। এ সময় সালিশ-বৈঠকে থাকা লোকজনের সামনে মতলেব  শেখ  আমার পিতাকে দেখিয়ে দেয়ার হুমকী দেয়। এর সূত্র ধরে গত রবিবার (২৮জুন) বিকালে মতলেব  শেখ  ও তার শ্বশুর খলিল মোল্লার নেতৃত্বে ১৩/১৪ জন সন্ত্রাসী আমাদের ঘরে ঢুকে প্রথমে আমার পিতা এনায়েত মোল্লাকে কুপিয়ে জখম করে। এসময় আমার পিতার উপর হামলায় বাধা দিলে হামলাকারীরা আমার মা আকলিমা বেগম (৪৫) ও বোন খাদিজা বেগম (১৮) কেও মারপিট করে। এরপর ঘরে থাকা মালামাল ও ঘরের বেড়াসহ ঘর ভাংচুর করে। রবিবার রাত ১১টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (৩০জুন) সকালে তার মৃত্যু হয়।
পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাক্তার মো: নিজাম উদ্দিন সাগরকন্যাকে বলেন, তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। পরে তার উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তার মাথায়, পায়ের উরুতে, কপালের ভুরুতে, পিঠে দাঁড়ালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।
থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম বাদল বলেন, এনায়েত হোসেনকে কুপিয়ে আহত করার ঘটানায় রবিবার রাতে তার ছেলে আল-আমীন মোল্লা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। তার মৃত্যুর খবর শুনেছি।  আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরএইচএম/এনবি

বাংলাদেশ সময়: ১৩:০৯:০১ ● ৩১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ