সৌদিতে করোনায় গৌরনদীর যুবকের মৃত্যু

প্রথম পাতা » বরিশাল » সৌদিতে করোনায় গৌরনদীর যুবকের মৃত্যু
রবিবার ● ২৮ জুন ২০২০


সৌদিতে করোনায় গৌরনদীর যুবকের মৃত্যু

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

করোনায় আক্রান্ত হয়ে সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৮ জুন) সকালে মৃত্যুবরণ করেছেন বরিশালের গৌরনদী পৌর এলাকার গেরাকুল মহল্লার বাসিন্দা মোঃ শাহাদাত হোসেন আকন (৪৬) নামের প্রবাসী যুবক। তিনি ওই মহল্লার বাসিন্দা মৃত মোহাম্মদ আকনের পুত্র।
তার পারিবারিক সূত্রে জানা গেছে, এক মাস পূর্বে উপসর্গ নিয়ে শাহাদাত আকন রিয়াদের একটি হাসপাতালে নমুনা পরীক্ষা করান। এতে করোনা পজেটিভ হওয়ার পর তাৎক্ষনিক তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে টানা এক মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রোববার সকালে তিনি মৃত্যুবরণ করেন। ওইদিন দুপুরে সৌদি আরবে বসবাসরত একই গ্রামের কাজল মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, কর্মের সুবাধে শাহাদাত আকন দীর্ঘ ১৫ বছর যাবৎ সৌদি আরবের রিয়াদে বসবাস করছেন। তিনি সেখানকার একটি কোম্পানীতে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি (শাহাদাত) ভাই, বোন, স্ত্রী ও ১ পুত্র, ১ কন্যা রেখে গেছেন। শাহাদাত আকনের মৃত্যুর খবর রবিবার বিকেলে তার স্বজনসহ গ্রামে ছড়িয়ে পরলে পরিবারের পাশাপাশি পুরো এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। সূত্রমতে, সৌদি আরবেই সরকারীভাবে শাহাদাত আকনের লাশ দাফন করা হবে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৪:৪৮ ● ২৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ