পিস্তল ও শুটারগান উদ্ধার দুমকিতে র‌্যাবের হাতে শীর্ষ সন্ত্রাসী রিপন শরীফ গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » পিস্তল ও শুটারগান উদ্ধার দুমকিতে র‌্যাবের হাতে শীর্ষ সন্ত্রাসী রিপন শরীফ গ্রেফতার
রবিবার ● ২৮ জুন ২০২০


পিস্তল ও শুটারগান উদ্ধার

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে হত্যা, ধর্ষণ, অস্ত্র ও চাঁদাবাজীসহ ১৪মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী রিপন শরীফ (৩৮)কে একটি পিস্তল, ওয়ান শুটারগান ও ৫৩পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার (২৮ জুন) দুপুরে উপজেলার লেবুখালীর নির্মাণাধীণ সেতু এলাকার একটি গোপন আস্তানায় অভিযান চালিয়ে রিপন শরীফকে গ্রেফতার করা হয়।
পটুয়াখালী র‌্যাব-৮’র অধিনায়ক মো: রইস উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী র‌্যাব-৮’র একটি অভিযানিক দল ঝটিকা অভিযান চালিয়ে লেবুখালী ফেরীঘাটের অদূরে গোপন আস্তানা থেকে শীর্ষ সন্ত্রাসী রিপন শরীফকে গ্রেফতার করতে সক্ষম হন। এসময় তার কাছ থেকে  একটি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও ৫৩পিস ইয়াবা উদ্ধার হয়েছে। ধৃত রিপন শরীফের বিরুদ্ধে দুমকি, পটুয়াখালী সদরসহ কয়েকটি থানায় হত্যা, ধর্ষণ, অস্ত্র ও চাঁদাবাজীসহ অন্তত: ১৪টি মামলা রয়েছে। রবিবার বিকেলে তাঁকে দুমকি থানায় হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে দুমকি থানায় অস্ত্র ও মাদক দমন আইনে একটি নিয়মিত মামল দায়ের করা হয়েছে। শীর্ষ সন্ত্রাসী রিপন শরীফের গ্রামের বাড়ি উপজেলার লেবুখালী ইউনিয়নের পশ্চিম লেবুখালী গ্রামে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসান গ্রেফতারের সত্যতা নিশ্চিৎ করে বলেন, গ্রেফতাকৃত আসামীকে সোমবার কোর্টে চালান দেয়া হবে।

এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪৪:২১ ● ৩৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ